বলিউড

মিটে গেলো মামা-ভাগ্নের দ্বন্দ্ব

মুম্বাই, ১৬ জুন – জনপ্রিয় অভিনেতা গোবিন্দ। দীর্ঘদিন বলিউড সিনেমায় দাপটের সঙ্গে অভিনয় করেছেন। যদিও এখন খুব বেশি নিয়মিত নন।

গোবিন্দর ভাগ্নে কমেডিয়ান-অভিনেতা ক্রুষ্ণা অভিষেকও ভারতীয় শোবিজ অঙ্গনে পরিচিত মুখ। মামার কাছেই দীর্ঘদিন থেকেছেন ক্রুষ্ণা। এমনকি তার ক্যারিয়ারে গড়ার পেছনেও গোবিন্দের অবদান রয়েছে। কিন্তু গত কয়েক বছর ধরে তাদের সম্পর্ক খুব বেশি ভালো চলছিল না। তবে সম্প্রতি সেই দ্বন্দ্ব মিটেছে।

কিছুদিন আগে মনীশ পালের একটি পডকাস্ট অনুষ্ঠানে হাজির হয়েছিলেন ক্রুষ্ণা। সেখানে তিনি জানান, মামাকে খুব মনে পড়ে তার। পরবর্তী সময়ে একই অনুষ্ঠানে গোবিন্দ হাজির হলে তাকে সেই কথা জানান সঞ্চালক মনীশ পাল। পাশাপাশি তাদের তিক্ততা নিয়েও প্রশ্ন করেন। জবাবে গোবিন্দ জানান, ক্রুষ্ণা ও তার বোন আরতিকে তিনি খুব ভালোবাসেন। তাদের প্রতি তার কোনো রাগ নেই।

গোবিন্দ বলেন, ‘তোমরা (ক্রুষ্ণা ও আরতি) আমার প্রিয় বোনের সন্তান। আমি তার কাছ থেকে অনেক আদর পেয়েছি। আমার দুঃখ যে, তোমরা সেই ভালোবাসা পাওনি। কিন্তু আমি তেমন না। আমার ব্যবহারের কারণে তোমরা কষ্ট পেও না। তোমরা দু’জনের কেউ-ই না। তোমাদের জন্য আমার ক্ষমা সবসময়ই। বিচলিত হওয়ার প্রয়োজন নেই। তোমাদের সঙ্গে কোনো সমস্যা নেই। সৃষ্টিকর্তা তোমাদের মঙ্গল করুন।’

গোবিন্দ ও ক্রুষ্ণার তিক্ততার শুরু ‘দ্য ড্রামা কোম্পানি’ শোয়ের সময় থেকে। এই শোয়ের প্রযোজকদের ঘনিষ্ঠ ছিলেন গোবিন্দ ও সুনিতা। তাদের অনুরোধেই শোয়ে অতিথি হয়ে আসতে রাজি হন তারা। কিন্তু সেই সময় ক্রুষ্ণার স্ত্রী কাশ্মিরা শাহ সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন, ‘টাকা নিয়ে মঞ্চে নাচার লোকজন।’ সবার ধারণা, গোবিন্দ-সুনিতাকে উদ্দেশ্য করেই পোস্টটি করেন কাশ্মিরা। গোবিন্দ-সুনিতাও নিশ্চিত ছিলেন, পোস্টটি তাদের উদ্দেশেই। এরপর ক্রুষ্ণার সঙ্গে সম্পর্ক রাখেননি তারা।

এদিকে ‘দ্য কপিল শর্মা শো’-এর নিয়মিত সদস্য ক্রুষ্ণা। এই শোয়ের একটি পর্বে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন গোবিন্দ ও তার স্ত্রী সুনিতা। কিন্তু এই খবর পেয়েই সেই পর্ব থেকে সরে যান ক্রুষ্ণা। পরে এক সাক্ষাৎকারে ক্রুষ্ণার স্ত্রী অভিনেত্রী-নির্মাতা কাশ্মিরা শাহকে ‘খারাপ বৌমা’ বলেন গোবিন্দর স্ত্রী সুনিতা আহুজা। এখানেই শেষ নয়, পাল্টা জবাব দিয়ে সাবেক ‘বিগ বস’ প্রতিযোগী কাশ্মিরা সুনিতা আহুজাকে ‘ডাইনি শাশুড়ি’ সম্বোধন করেন।

এম এস, ১৬ জুন

Back to top button