চট্টগ্রাম

বিএম কনটেইনার থেকে সর্বশেষ উদ্ধারকৃত দেহাবশেষ পাঠানো হলো মর্গে

চট্টগ্রাম, ১৪ জুন – চট্টগ্রামের সীতাকুণ্ডের বিএম কনটেইনার থেকে সর্বশেষ উদ্ধারকৃত মরদেহের অংশবিশেষ মর্গে পাঠানো হয়েছে। মঙ্গলবার স্বেচ্ছাসেবী সংগঠন গাউসিয়া কমিটির টিম এম্বুল্যান্সে করে দেহাবশেষগুলো চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে হস্তান্তর করেন। সীতাকুণ্ড থানার পক্ষ থেকে গাউসিয়া কমিটিকে দেহাবশেষ উদ্ধারে অনুরোধ করা সংগঠনটি তা উদ্ধার করে মর্গে প্রেরণ করে।

গাউসিয়া কমিটির মানবিক সেবা কর্মসূচির প্রধান সমন্বয়ক অ্যাড. মোছাহেব উদ্দিন বখতিয়ার বলেন, পুলিশ কর্মকর্তা ও সিআইডি সদস্যদের উপস্থিতিতে ভবনের ধসে পড়া বীমের নীচ থেকে দগ্ধ-পচা শরীরের নিচের অংশ বিশেষ ছাড়াও কয়েকটি স্থান থেকে ছড়িয়ে ছিটিয়ে থাকা দগ্ধ হাড়-গোর, মাংস ও তিনটি মোবাইল ফোন কুড়িয়ে উদ্ধার করা হয়। পরে নিয়োজিত পুলিশ প্রতিনিধিসহ গাউসিয়া কমিটির নিজস্ব অ্যাম্বুলেন্সযোগে চমেক হাসপাতালে নিয়ে আসা হয়।

গাউসিয়া কমিটির মানবিক সেবা কর্মসূচির সদস্য মুহাম্মদ এরশাদ খতিবী বলেন, বিএম কন্টেইনার ডিপোতে অগ্নিদগ্ধ হয়ে নগরীর পার্কভিউ হসপিটালের আইসিইউতে চিকিৎসারত অবস্থায় মৃত নুরুল কাদেরকেও গাউসিয়া কমিটির নিজস্ব গোসল খানায় গোসল-কাফন দিয়ে তার স্বজন সহকারে ফ্রিজার অ্যাম্বুলেন্সযোগে বাঁশখালি দিয়ে আসা হয়।

সূত্র: বিডি প্রতিদিন
এম ইউ/১৪ জুন ২০২২

Back to top button