টলিউড

হোটেলের বিছানায় মীরের ‘অশ্লীল’ নাচ-গান, চলছে বিতর্ক (ভিডিও)

কলকাতা, ১৪ জুন – সঞ্চালক-কমেডিয়ান হিসেবে দুই বাংলায় দারুণ খ্যাতি রয়েছে মীর আফসার আলীর। পশ্চিমবঙ্গের জি-বাংলার জনপ্রিয় অনুষ্ঠান ‘মীরাক্কেল’ উপস্থাপনা করে দর্শকের মনে জায়গা করে নেন তিনি। অভিনয়ের জন্যও সুখ্যাতি রয়েছে তার।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বেশ সরব মীর আফসার আলী। মঙ্গলবার (১৪ জুন) মীর তার ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেছেন। যা নিয়ে শুরু হয়েছে বিতর্ক। ভিডিওতে দেখা যায়, হোটেল রুমের খাটে দাঁড়িয়ে ‘তুমি কেন সরে আছো’ শিরোনামের গান গাইছেন মীর। আর তার সঙ্গে বিভিন্ন ভঙ্গিমায় নাচছেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় মীরের ভক্ত মোটেও কম নয়। কিন্তু এ গানের সঙ্গে মীরের নাচকে ভালোভাবে গ্রহণ করেননি নেটিজেনরা। বরং ‘অশ্লীল’ ভঙ্গিমায় নেচেছেন বলে মন্তব্য করছেন তার ভক্তরা। আখতারুজ্জামান আজাদ লিখেছেন, ‘মীর ভাই, বুদ্ধিবৃত্তিক উপায়ে মানুষকে আনন্দ দেওয়ার যে সক্ষমতা আপনি রাখেন, আপনার যে মিমিক্রি ক্ষমতা, আপনার যে সুগভীর রসবোধ; তা দিয়েই আপনি সবাইকে আমৃত্যু মাতিয়ে রাখতে পারেন। আপনি দুই বাংলার সেরা উপস্থাপকদের একজন। এ ধরনের ভিডিওধারণ ব্যক্তিগত পর্যায়ে ঠিক আছে, নিজেরা নিজেরা মজা করার জন্য এসব করা যেতেই পারে। কিন্তু এমন ভিডিও জনসম্মুখে প্রকাশ করা আপনার জন্য একেবারেই নিষ্প্রয়োজন।’ এ মন্তব্যের সঙ্গে আরো অনেকে সহমত পোষণ করে কমেন্ট করেছেন। সেই সঙ্গে বিস্ময় প্রকাশ করেছেন তারা।

অনেকে কলকাতার বিতর্কিত ইউটিউবার স্যান্ডির নতুন ভার্সন বলে মন্তব্য করেছেন। সুপর্ণা বর্ষা লিখেছেন, ‘এই ভিডিও আপনার মেয়ে দেখলে খুব লজ্জা পাবেন।’ রমজান আলী লিখেছেন, ‘কাজটা ঠিক করেন নাই মীর ভাই।’ প্রশ্ন রেখে সুজন লিখেন, ‘দাদা, ভিউ কি কমে গিয়েছে, বাড়ানোর শেষ চেষ্টা?’ মাসুমা আক্তার লিখেছেন, ‘এটা খুবই খারাপ মীরদা।’ পামেলা ভট্টাচার্য লিখেছেন, ‘অসভ্য।’ এমন অসংখ্য মন্তব্যে ভরে আছে কমেন্ট বক্স।

ভারতের ডিডি বাংলা চ্যানেলের নিউজ প্রোগ্রাম ‘খাস খবর’-এর মাধ্যমে প্রথম টেলিভিশন পর্দায় হাজির হন মীর। তারপর ‘হাউ মাউ খাউ’, ‘বেটা বেটির ব্যাটল’ শিরোনামে অনুষ্ঠান উপস্থাপনা করেন। কিন্তু উপস্থাপক হিসেবে জনপ্রিয়তা লাভ করেন জি-বাংলার ‘মীরাক্কেল’ অনুষ্ঠানের মাধ্যমে। অভিনয়ের পাশাপাশি তিনি সংগীত চর্চাও করেন। ‘ব্যান্ডেজ’ শিরোনামে মীরের একটি গানের দলও রয়েছে।

এম এস, ১৪ জুন

Back to top button