ক্রিকেট

পিঠের ইনজুরিতে ছিটকে গেলেন ইয়াসির রাব্বি

অ্যান্টিগা, ১৪ জুন – পিঠের ইনজুরির কারণে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজ থেকে ছিটকে পড়লেন বাংলাদেশ দলের মিডল অর্ডার ব্যাটার ইয়াসির আলী রাব্বি।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড থেকে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়ে দেয়া হয়েছে, যে ইনজুরিতে পড়েছেন ইয়াসির আলী, তাতে তাকে অন্তত দুই থেকে তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে থাকতে হবে। এর অর্থ হলো, তিনি দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে পারবেন না।

একদিন আগেই জানা গিয়েছিল, চোটে পড়েছেন ইয়াসির আলী রাব্বি। ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড প্রেসিডেন্ট একাদশের বিপক্ষে তিনদিনের প্রস্তুতি ম্যাচ খেলতে গিয়ে পিঠের ইনজুরিতে পড়েন তিনি। ওয়েস্ট ইন্ডিজের দলীয় সূত্রে একদিন আগেই পাঠকদের জানানো হয়েছে, স্ক্যান করানো হচ্ছে রাব্বির।

সেই স্ক্যানের রিপোর্ট অনুসারে আজ জানানো হলো, দুই থেকে তিন সপ্তাহের জন্য বিশ্রামে থাকতে হবে মিডল অর্ডার এই ব্যাটারকে। বিসিবির সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘প্রস্তুতি ম্যাচের প্রথম দিনই পিঠের ইনজুরিতে পড়েন ইয়াসির আলী রাব্বি। এরপরই পিঠের ইনজুরির অবস্থা জানার জন্য এমআরআই স্ক্যান করানো হয়। এমআরআই স্ক্যানের রিপোর্ট দেখে বোঝা যাচ্ছে তার মেরুদণ্ডে ব্যাথা রয়েছে।’

জাতীয় দলের ফিজিও বায়েজেদুল ইসলাম বলেন, ‘এ ধরনের ইনজুরি থেকে সেরে উঠতে দুই থেকে তিন সপ্তাহ সময় লাগে। এ কারণে টেস্ট সিরিজে তাকে আর পাওয়া যাচ্ছে না।’

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাংলাদেশের প্রথম টেস্ট শুরু হবে ১৬ জুন অ্যান্টিগায়। সেন্ট লুসিয়ায় দ্বিতীয় টেস্ট শুরু হবে ২৪ জুন থেকে।

সূত্র : জাগো নিউজ
এম এস, ১৪ জুন

Back to top button