বলিউড

শারীরিক গড়নের কারণে সিনেমা থেকে বাদ রাধিকা

মুম্বাই, ১২ জুন – বলিউড অভিনেত্রী রাধিকা আপ্তে। অভিনয় দক্ষতার জন্য বেশ প্রশংসা পেয়েছেন তিনি। যদিও খুব বেশি সিনেমায় তাকে দেখা যায় না। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই অভিনেত্রী অভিযোগ করেছেন, শারীরিক গড়নের কারণে সিনেমা থেকে বাদ পড়েছেন তিনি।

রাধিকা বলেন, ‘সম্প্রতি একটি সিনেমা থেকে আমাকে বাদ দেওয়া হয়েছে। কারণ আমার পরিবর্তে যাকে নেওয়া হয়েছে তার ঠোঁট ও স্তন আরো বড় ছিল। আমাকে বলা হয়েছে, তাকে বেশি আকষর্ণীয় লাগে এবং নিজেকে বেচতেও জানে।’

এই অভিনেত্রী জানান, সিনেমার কাহিনি সত‍্যিই অনেক ভালো ছিল। এর নির্মাতারাও অনেক পরিচিত মুখ। তাদের প্রতি এই অভিনেত্রীর শ্রদ্ধাও রয়েছে। তিনি ভেবেছিলেন, তারা হয়তো এমন চিন্তাধারার হবেন না। কিন্তু তার এই ধারণা খুব তাড়াতাড়ি ভুল প্রমাণ হয়েছে। তবে রাধিকার আশা, একদিন এই বিষয়গুলো পরিবর্তন হবে।

যদিও রাধিকার দাবি, এই প্রথম তিনি এমন বিষয়ের মুখোমুখি হয়েছেন তা নয়। এর আগে নিজের শরীরের অঙ্গ সার্জারি করার পরামর্শ দেওয়া হয়েছিল তাকে। প্রথমে নাকের সার্জারি, এরপর স্তন ট্রান্সপ্লান্ট করার কথা বলা হয়েছিল এই অভিনেত্রীকে। পা, থুতনি, গালে অস্ত্রোপচার করারও পরামর্শ শুনেছিলেন রাধিকা। যদিও কোনো পরামর্শই কানে তোলেননি তিনি।

রাধিকা আপ্তে অভিনীত পরবর্তী সিনেমা ‘বিক্রম বেদা’। এতে আরো অভিনয় করছেন হৃতিক রোশান ও সাইফ আলী খান।

এম এস, ১২ জুন

Back to top button