দক্ষিণ এশিয়া

দিল্লিতে জুতার মার্কেটে ভয়াবহ আগুন

নয়াদিল্লি, ১২ জুন – আবারও ভয়াবহ অগ্নিকাণ্ড দিল্লিতে। রোববার (১২ জুন) দিল্লির করোলবাগ এলাকায় জুতার মার্কেটে এই আগুন লাগে। আগুন নেভানোর জন্য ঘটনাস্থলে পৌঁছায় দমকলের ৩৯টি ইঞ্জিন। দমকল সদস্যদের দীর্ঘ চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় দিল্লি পুলিশও।

দমকল বাহিনী জানায়, করোলবাগের গাফফার মার্কেটে ভয়াবহ আগুন লাগে। মার্কেটের ভেতরে কেউ আটকে পড়েননি এবং এখনও পর্যন্ত কোনো আহতের খবর পাওয়া যায়নি। আগুন লাগার কারণ এখনও জানা যায়নি।

পুলিশ জানিয়েছে, এখানে জুতার মার্কেটে আগুন লাগে। অত্যন্ত ঘিঞ্জি এলাকা হওয়ায় ও চামড়ার দাহ্য পদার্থ থাকায় তা আশপাশের দোকানে ছড়িয়ে পড়ে।

দিল্লির অগ্নি নির্বাপণ বিভাগের পরিচালক অতুল গর্গ বলেন, ভোর ৪টা ১৬ মিনিটের দিকে একটি ফোন আসে। জানানো হয়, দিল্লির করোলাবাগের গাফফার মার্কেটে আগুন লেগেছে। খবর পেয়ে আমাদের ৩৯টি ইঞ্জিন সেখানে পৌঁছায়।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, ভোরবেলায় হঠাৎ গোটা এলাকায় পোড়া চামড়ার গন্ধ ছড়িয়ে পড়ে। বাইরে বের হলে দেখা যায়, আগুন জ্বলছে মার্কেটে। একাধিক দোকানে আগুন লেগেছে বলে জানা গেছে। বেশ কয়েকটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। তবে ছুটির দিন হওয়ায় এবং ভোরে আগুন লাগায় কেউ হতাহত হননি।

দমকল বাহিনীর কর্মকর্তারা ইতোমধ্যে ঘটনার তদন্ত শুরু করেছে। প্রাথমিক তদন্তে ধারণা করা হচ্ছে, শর্ট সার্কিট থেকে আগুন লেগেছে।

সূত্র : সময় নিউজ
এম এস, ১২ জুন

Back to top button