ঢালিউড

পুরো বিষয়টি ভিত্তিহীন: ডিপজল

ঢাকা, ১২ জুন – গান বাজছে, পার্টি চলছে, তারকাদের পার্টি। আছে নায়ক-নায়িকা, গায়ক-গায়িকা, ভিলেনসহ সিনেমা সংশ্লিষ্ট সবাই। অতিথিরা আসছেন বিয়ের আয়োজনে। হঠাৎ করেই এক অতিথি এসে বসালেন অন্য আরেক অতিথির গালে চড়। সেই চড়ে এতই জোর, পড়ে গেলেন তিনি। পাঠক হয়তো মনে হচ্ছে, সিনেমার কোনো দৃশ্যধারণ চলছে? একদমই না। বাস্তবেই ঘটে গেছে এমন ঘটনা। অভিনেতা ও প্রযোজক ডিপজলের ছেলের আনুষ্ঠানিক বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয় রাজধানীর একটি কনভেনশন সেন্টারে। সেখানেই ঘটেছে এই ঘটনা।

সিনেমার শিল্পীদের সামনেই জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানি এমন কাণ্ড ঘটিয়েছেন। অনুষ্ঠানে ঢুকেই জায়েদ খানের গালে চড় মেরেছেন তিনি। জায়েদ খানও নিজের কোমর থেকে পিস্তল বের করে গুলি করতে গিয়েছেন ওমর সানিকে। পরে সেখানে থাকা অন্যরা দুজনকে কোনোভাবে থামান। যদিও চড় মারার বিষয়টি নিশ্চিত করেছেন ওমর সানি। তবে বিষয়টি নিয়ে এবার মুখ খুললেন ডিপজল।

তিনি জানান, ‘গত কিছুদিন ধরে আমার ছেলের বিয়ের অনুষ্ঠান নিয়ে অত্যন্ত ব্যস্ত সময় কেটেছে। বিয়েতে আমার সহকর্মীসহ অনেক অতিথি এসেছেন। একটি পত্রিকায় দেখলাম, কোনো এক প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে আমার কথা ছেপেছে। আসলে বিষয়টি আমি জানিই না। জানার কোনো কারণও নেই। শত শত অতিথিকে অভ্যর্থনা জানানো এবং তাদের সাথে কুশল বিনিময় নিয়ে আমাকে ব্যস্ত থাকতে হয়েছে। একটি সামজিক অনুষ্ঠানে এমন কোনো ঘটনা ঘটতে পারে বলে কোনো ভদ্রলোকও বিশ্বাস করবে না।

আরও অনেক গণ্যমান্য অতিথিদের সাথে ওমর সানি ও জায়েদকে আমিই অনুষ্ঠানে অভ্যর্থনা জানিয়েছি। যদি ধরেও নিই, তাদের মধ্যে কোনো মনোমালিন্য রয়েছে, তাহলে কি তারা একটি বিয়ের অনুষ্ঠানে এসে এমন ঘটনা ঘটাবে? এটা কি বিশ্বাসযোগ্য? তারা তো শিল্পী, তারা জানে কোথায় কি ধরনের আচরণ করতে হয়। ফলে পুরো বিষয়টিই ভিত্তিহীন ও অসত্য। এখন কেউ কেউ যদি কোনো উদ্দেশ্য নিয়ে এ ধরনের কথা ছড়িয়ে থাকে, তাহলে বলব তারা ভালো কাজ করেনি। এত ক্ষুদ্র বিষয় নিয়ে কথা বলাও তো অশোভন।

আমি মনে করি, যারা এসব কথা ছড়িয়েছে, তারা চলচ্চিত্রের বদনাম করার জন্য করছে। কারণ, আমরা সেলিব্রেটি। আমাদের সামাজিক মানমর্যাদা ও দর্শকের কাছে গ্রহণযোগ্যতা রয়েছে। আমাদের মধ্যকার যেকোনো ধরনের অশোভনীয় আচরণ চলচ্চিত্রের সুনাম ক্ষুন্ন করে। ফলে ব্যক্তি, পারিবারিক ও সামাজিক জীবনে আমাদের সতর্ক থাকতে হয়। আমরা সমাজের বাইরে নই। আমাদেরও পারিবারিক ও সামাজিক জীবন রয়েছে। এমন কোনো আচরণ করা যাবে না, যা আমাদের দর্শকের মনে খারাপ ধারণা সৃষ্টি করে।

আমার ছেলের বিয়ের অনুষ্ঠান যেখানে হয়েছে, সেটি অত্যন্ত সুরক্ষিত এবং নিরাপত্তা বেষ্টনিতে। পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করা হয়েছিল। প্রবেশের ক্ষেত্রে মেটাল ডিটেক্টর ছিল। প্রত্যেককেই এই নিরাপত্তা বেষ্টনির মধ্য দিয়ে প্রবেশ করতে হয়েছে। এক্ষেত্রে কোনো ধরনের পস্তিল বা অন্যকোনো অস্ত্র নিয়ে প্রবেশ করার সুযোগ নেই। কাজেই, জায়েদ বা অন্য যে কেউ হোক না কেন, কারো পক্ষেই অস্ত্র নিয়ে প্রবেশ করার অনুমতি ছিল না। যারা জায়েদ ও ওমর সানির কথিত ঘটনা ছড়িয়েছে, তারা ভালো কাজ করেনি। এটি অত্যন্ত দুঃখজনক। তাদের এক ধরনের অসৎ উদ্দেশ্য এর পেছনে কাজ করেছে বলে আমি মনে করি।

এম এস, ১২ জুন

Back to top button