বলিউড

স্বামীকে নয়নতারার ২০ কোটি রুপির উপহার

হায়দ্রাবাদ, ১১ জুন – ভারতের দক্ষিণী সিনেমার লেডি সুপারস্টার নয়নতারা। সম্প্রতি দীর্ঘদিনের প্রেমিক চিত্র পরিচালক বিগনেশ শিবানকে বিয়ে করেছেন তিনি। বিশেষ দিনে স্বামীকে দামি উপহার দিয়েছেন এই অভিনেত্রী।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, বিয়ের দিনে স্বামীর নামে ২০ কোটি রুপি মূল্যের একটি বাংলো উপহার দিয়েছেন নয়নতারা। ইতোমধ্যে এই বিষয়ে দলিলের কাগজও শেষ হয়েছে। শুধু স্বামীকেই নয়, বিয়ের দিন শ্বশুর বাড়ির সদস্যদেরও দামি উপহার দিয়েছেন তিনি। নয়নতারা তার ননদ ঐশ্বরিয়াকে ৩০ পাউন্ডের গহনা উপহার দিয়েছেন। এছাড়া বিয়েতে উপস্থিত তার নিকট আত্মীয়দেরও উপহার দিয়েছেন এই অভিনেত্রী।

অন্যদিকে, স্বামীর কাছ থেকেও উপহার পেয়েছেন নয়নতারা। বিয়েতে স্ত্রীকে ২.৫-৩ কোটি রুপি মূল্যের স্বর্ণের গহনা দিয়েছেন বিগনেশ। এখানেই শেষ নয়, নয়নতারাকে ৫ কোটি রুপি মূল্যের হীরার আংটি দিয়েছেন এই চিত্র পরিচালক।

গত ৯ জুন বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন বিগনেশ ও নয়নতারা। এদিন তামিলনাড়ুর ১ লাখ এতিম মানুষের মাঝে খাবার বিতরণ করেছেন এই তারকা জুটি।

বর্তমানে নয়নতারা ও বিগনেশ শিবান দু’জনের হাতেই সিনেমার কাজ রয়েছে। নয়নতারার পরবর্তী সিনেমা ‘আনাত্তে’। এছাড়া মালায়ালাম ভাষার ‘লুসিফার’ সিনেমার রিমেকে দেখা যাবে তাকে। অন্যদিকে, ‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’ সিনেমার পরিচালনা করছেন বিগনেশ শিবান।

এম এস, ১১ জুন

Back to top button