নাটক

সিলভার প্লে বাটন পেলেন তিশা

ঢাকা, ১০ জুন – বর্তমান সময়টা ভার্চুয়াল। আড্ডা হোক কিংবা জরুরি কাজ। বাস্তবতার পাশপাশি এখন নিত্যনতুন বাস্তবতা হচ্ছে ভার্চুয়াল জগৎ। এ কথা অস্বীকার করার কোনো উপায় নেই। ঘরবন্দি সময়টাতে এর জনপ্রিয়তা কিংবা গুরুত্ব বোঝা যায়।

বিনোদনের বর্তমান একটি বড় মাধ্যম হচ্ছে ইউটিউব। ঠিক তেমনি ভার্চ্যুয়াল জগতে রয়েছে ফ্যান-ফলোয়ার। বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে সম্প্রতি এই জনপ্রিয়তার তুঙ্গে রয়েছেন বাংলাদেশি তারকারাও। এর মধ্যে রয়েছেন তানজিন তিশা।

বলতে গেলে তরুণ প্রজন্মের ক্রেজ তিনি। নিয়মিত কাজ করছেন টিভি নাটক, বিজ্ঞাপনচিত্র ও মিউজিক ভিডিওতে। যদিও চলচ্চিত্রেও কাজের কথা বার্তাও চলছে। কিন্তু এখনও দেখা মেলেনি কোনো বানিজ্যিক চলচ্চিত্রে। তবে এখনকার সময়ের তুঙ্গে থাকা ওটিটি প্লাটফর্মে নিয়মিত অভিনয়ে করে নজর কেড়েছেন তিনি।

অভিনয়ের পাশাপাশি এরমধ্যেই অনেকটা ফান করে খুলেছিলেন ইউটিউব চ্যানেল। ঘটনা সেই ২০২০ সালের মাঝামাঝিতে। সে চ্যানেলটির সাবস্ক্রাইবার ইতিমধ্যেই ২ লাখ ছাড়িয়েছে। এরমধ্যে এত সাবস্ক্রাইবারের জন্য ইউটিউব থেকে সিলভার প্লে বাটন পেয়েছেন এ অভিনেত্রী। শুক্রবার (১০ জুন) দুপুরে নিজের ফেসবুকে একটি ছবি শেয়ার করে এ তথ্য নিজেই প্রকাশ করেন তিনি।

ইউটিউবের সিলভার বাটন হাতে একটি ছবি পোস্ট করে তিনি ক্যাপশনে লেখেন, আসলে অনেকটা ফান করে খুলেছিলাম চ্যানেলটি। আমি আসলে আমার কাজের বাইরে নান ধরণের ভিডিও আপলোড করতাম। এখন দেখি আমার শুভাকাঙ্খিরা আমার ভিডিও দেখতে নিয়মিত সাবস্ক্রাইব করছেন। আমি আসলে খুব আনন্দিত। এতো অল্প সময়ে আমাকের আমার ভক্তরা সাপোর্ট দিয়েছেন,ধন্যবাদ ইউটিউব কর্তৃপক্ষকে। সেই সঙ্গে ভালোবাসা আমার দর্শক ও ভক্তদের।

এম এস, ১০ জুন

Back to top button