জাতীয়

বাসায় ফিরেছেন বিমানবন্দরে হেনস্তার শিকার মির্জা আব্বাস

ঢাকা, ১০ জুন – হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসকে পাসপোর্ট নিয়ে আটকে রাখার অভিযোগ করেছেন স্ত্রী আফরোজা আব্বাস। প্রায় দুই ঘণ্টা আটকে থাকার পর বাইরে যেতে দেওয়া হয় বলে জানান তিনি।

সিঙ্গাপুরে চিকিৎসা শেষে শুক্রবার সন্ধ্যা ৬টা ১০ মিনিটে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে পরিবারের সদস্যদের সঙ্গে ঢাকায় অবতরণ করেন সাবেক মন্ত্রী ও ঢাকার সাবেক মেয়র মির্জা আব্বাস।

গণমাধ্যমকে আফরোজা আব্বাস জানান, সন্ধ্যা ৬টা ১০ মিনিটে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে তাকে নিয়ে পরিবারের সদস্যরা সিঙ্গাপুর থেকে ঢাকায় অবতরণ করেন। এরপর ইমিগ্রেশন কর্তৃপক্ষ তাদের পরিবারের চারজনের পাসপোর্ট নিয়ে আটকে রাখে। প্রায় দুই ঘণ্টা পর তাদের বাইরে বের হতে দেয়। এ সময় সঙ্গে ছিলেন মির্জা আব্বাসের বড় ছেলে মির্জা ইয়াসের আব্বাস ও ছোট ছেলে মির্জা আজান।
প্রসঙ্গত, গত ১৭ মে দু’দিন পেটের পীড়ায় ভোগার পর মির্জা আব্বাসকে শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করানো হয়। অবস্থার উন্নতি না হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য গত ২৪ মে সিঙ্গাপুরে নিয়ে যান। আগের চেয়ে শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় শুক্রবার দেশে ফেরেন মির্জা আব্বাস।

সূত্র: বিডি প্রতিদিন
এম ইউ/১০ জুন ২০২২

Back to top button