জাতীয়

দেশের কোথাও বাসি ভাত খুঁজে পাওয়া যাবে না: তথ্যমন্ত্রী

গাইবান্ধা, ১০ জুন – তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, ‘শেখ হাসিনার সরকার দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছে। আগে মানুষ বলতো, মা আমাকে একটু বাসি ভাত দাও খাবো। কিন্তু এখন আর সেই চিত্র খুঁজে পাওয়া যাবে না। আওয়ামী লীগ দেশের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তাই দেশের কোথাও আর বাসি ভাত খুঁজে পাওয়া যাবে না।’

শুক্রবার (১০ জুন) সন্ধ্যায় গাইবান্ধা পৌর শহীদ মিনার চত্বরে পৌর আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, ‘আমরা দেশের উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছি আর তাতে একটি রাজনৈতিক দলের মাথা খারাপ হয়ে গেছে। দেশের উন্নয়নের কারণে উত্তরাঞ্চলে আর মঙ্গা নেই।’

গাইবান্ধা পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট শাহ্ মাসুদ জাহাঙ্গীর কবিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এমারুল ইসলাম সাবিনের সঞ্চালনায় সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সৈয়দ শামস্ উল আলম হীরু। প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক।

সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, কেন্দ্রীয় সদস্য সৈয়দ আব্দুল আউয়াল শামীম, সাবেক সংসদ সদস্য হোসনে আরা লুৎফা ডালিয়া, অ্যাডভোকেট সুফুরা বেগম রুমি ও গাইবান্ধা সদর আসনের সংসদ সদস্য মাহাবুব আরা বেগম গিনি।

সূত্র : রাইজিংবিডি
এম এস, ১০ জুন

Back to top button