পশ্চিমবঙ্গ

কলকাতায় এলোপাতাড়ি গুলি চালিয়ে আত্মহত্যা পুলিশ সদস্যের, পথচারী নিহত

কলকাতা, ১০ জুন – পশ্চিমবঙ্গের কলকাতায় পার্ক সার্কাসে বাংলাদেশ উপ-হাইকমিশন সড়কে পুলিশের এলোপাতাড়ি গুলিতে এক নারীর মৃত্যু হয়েছে। পরে ওই পুলিশ সদস্যও নিজের রাইফেলের গুলিতে আত্মহত্যা করেন।

শুক্রবার (১০ জুন) দুপুরে এ ঘটনা ঘটে। তুদুপ লেপচা নামে কলকাতা আর্মড পুলিশের ওই সদস্য ছুটি শেষে আজ সকালেই কাজে যোগদান করেছিলেন।

প্রত্যক্ষদর্শীদের দাবি, ১০ থেকে ১৫ রাউন্ড গুলি এলোপাতাড়ি গুলি চালান ওই পুলিশ সদস্য। এতে বাইকে থাকা এক নারীর পিঠে গুলি লেগে ঘটনাস্থলেই মারা যান। পরে গলার কাছে গুলি করে নিজেকেও শেষ করেন।

পুলিশ জানিয়েছে, মানসিক অবসাদে ভুগছিলেন ওই পুলিশ সদস্য। যার ফলেই এ ঘটনা ঘটিয়েছেন। তবে ঠিক কী কারণে এ ঘটনা তার জন্য কড়েয়া থানার পুলিশ তদন্ত শুরু করেছে।

স্থানীয়দের দাবি, ওই নারী একটি মোটরসাইকেলে ছিলেন। এলোপাতাড়ি ছোড়া গুলি গিয়ে লাগে চালকের পিঠে। বাইকের পেছনে থাকা তার শরীরেও গুলি লাগে। এছাড়া দাঁড়িয়ে থাকা একটি গাড়ির গায়ে বেশ কয়েকটি গুলির চিহ্ন রয়েছে।

এদিকে এ ঘটনায় পার্ক সার্কাস এলাকায় সড়ক অবরোধ করেছে সাধারণ মানুষ। বাংলাদেশ উপ-হাইকমিশন সূত্রে খবর, এ ঘটনার সঙ্গে বাংলাদেশ হাইকমিশনের কোনো যোগসূত্র নেই।

সূত্র: জাগো নিউজ
এম ইউ/১০ জুন ২০২২

Back to top button