সংগীত

স্যাম আসগারিকেই বিয়ে করলেন ব্রিটনি

মার্কিন সঙ্গীত শিল্পী ব্রিটনি স্পিয়ার্স তার বাগদত্তা স্যাম আসগারিকে বিয়ে করেছেন। বাবার অভিভাবকত্ব থেকে বের হতে আদালতে মামলা জয়ের সাত মাস পর তিনি আসগারিকে বিয়ে করলেন। ব্রিটনি মনে করতেন, তার বাবার অভিভাবকত্বই তাদের বিয়ের পথে বাধা হয়ে দাঁড়িয়েছিল। শুক্রবার বিবিসি এ খবর জানিয়েছে।

বৃহস্পতিবার লস অ্যাঞ্জেলেসে এক অন্তরঙ্গ অনুষ্ঠানে গাঁটছড়া বাঁধেন এ দম্পতি। গত বছর ৪০ বছর বয়সী এ পপ তারকা আদালতকে বলেন, বিতর্কিত ১৩ বছরের আইনি অভিভাবকত্বের অর্থ হল- তিনি ‘বিয়ে করতে এবং একটি সন্তানের জন্ম দিতে সক্ষম নন’। এ ব্যবস্থা গত বছরের নভেম্বরে শেষ হয় এবং তিনি পরে গর্ভবতী হন। কিন্তু মে মাসে ঘোষণা করেন যে, তিনি গর্ভপাতের শিকার হয়েছেন।

বিয়ের কিছুক্ষণ আগে তারকার সাবেক এক স্বামী অনুষ্ঠানটিতে জোর করে প্রবেশের চেষ্টা করেন। নিরাপত্তা রক্ষীরা তাকে বাড়ির বাইরে আটকে দেন। জেসন আলেকজান্ডার নামের ব্রিটনির সাবেক ওই স্বামী ২০০৪ সালে মাত্র ৫৫ ঘণ্টার কম সময়ের জন্য স্পিয়ার্সের সাথে বিয়ে করেছিলেন।

স্লম্বার পার্টি গানের মিউজিক ভিডিওর সেটে ২০১৬ সালে ব্রিটনির সঙ্গে ২৮ বছর বয়সী আসগারির দেখা হয়। বিবিসি ফার্সিকে দেয়া এক সাক্ষাৎকারে আসগারি বলেন, বিয়ে এবং সন্তান নেয়ার পরিকল্পনা ‘তিন বছর আগে হওয়া উচিত ছিল।’

এম এস, ১০ জুন

Back to top button