ফুটবল

ড্রামা সিরিজে অভিনেতা মেসি

ফুটবলের অনেক নামীদামী খেলোয়াড় অভিনেতা হিসেবে কাজ করেছে, কিন্তু বেশিরভাগ সময় তাদের দেখা গেছে ব্র্যান্ডিং বিজ্ঞাপনে। তাদের উপস্থিতি থাকে বড়জোর কয়েক সেকেন্ড এবং কয়েকটি বাক্যে সীমাবদ্ধ।

তাদের মতোই লিওনেল মেসিকেও বেশ কয়েকটি কোম্পানির বাণিজ্যিক প্রচারণায় অভিনয় করতে দেখা গেছে। বেশ কিছু খাদ্যপণ্যের বিজ্ঞাপনে কাজ করেছেন আর্জেন্টিনা অধিনায়ক। পেপসি স্পোর্ট, সম্প্রতি লে’স পটেটোর বিজ্ঞাপনেও অভিনয় করেছেন। আর তার সবচেয়ে বড় স্পন্সর অ্যাডিডাসের বিজ্ঞাপনে তো দেখা যায় হরহামেশাই।

তবে এবার একেবারে ভিন্নভাবে দেখা যাবে মেসিকে। সময়ের অন্যতম সেরা ফুটবল তারকাকে এমন ভূমিকায় দেখা যাবে, যেভাবে তাকে দেখতে অভ্যস্ত নয় ভক্তরা। একটি টেলিভিশন সিরিজে অভিনয়ে অভিষেক হলো মেসির।

লাতিন আমেরিকান জনপ্রিয় টিভি সিরিজ ‘লস প্রটেক্টটর্স’- এর দ্বিতীয় সিজনে অভিনয় করেছেন পিএসজি তারকা। তার দেশে এই সিরিজ বেশ জনপ্রিয়।

এরই মধ্যে মেসির দৃশ্যের শুটিং শেষ হয়েছে, এই তো কদিন আগে। বুয়েন্স আয়ার্সসহ বেশ কয়েকটি স্থানে এই সিরিজের শট নেওয়া হলেও পিএসজি ফরোয়ার্ডের দৃশ্য রেকর্ড করা হয়েছে প্যারিসে। নতুন ভূমিকায় তার অভিষেকের খবর জানা গেছে সিরিজের প্রযোজকের মাধ্যমে।

মেসি কেমন অভিনয় করেছেন, সেটা এখনই জানা যাচ্ছে না। লস প্রটেক্টর্স-এর দ্বিতীয় সিজন দেখতে ২০২৩ সাল পর্যন্ত অপেক্ষা করতে হবে। সামনের বছর মুক্তি পাচ্ছে এটি।

সূত্র : রাইজিংবিডি
এম এস, ০৯ জুন

Back to top button