বলিউড

স্তন ক্যানসারে আক্রান্ত অভিনেত্রী মাহিমা

মুম্বাই, ০৯ জুন – স্তন ক্যানসারে আক্রান্ত এক সময়ে বলিউডের জনপ্রিয় মুখ অভিনেত্রী মাহিমা চৌধুরী।

সম্প্রতি অভিনেতা অনুপম খের ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে খবরটি জানান। এই অভিনেতা একটি ভিডিও ক্লিপ প্রকাশ করেছেন। এতে জানান, প্রায় এক মাস আগে মাহিমার সঙ্গে তার কথা হয়েছিল। তখনই এই অভিনেত্রীর ক্যানসারে আক্রান্ত হওয়ার খবর জানতে পারেন তিনি।

ভিডিওতে মাহিমা জানান, অনুপম খের তাকে সিনেমায় অভিনয়ের জন্য প্রস্তাব দিয়েছিলেন। এর আগে ওয়েব সিরিজ ও অন্য সিনেমার প্রস্তাবও পেয়েছিলেন। কিন্তু ফিরিয়ে দিতে বাধ্য হয়েছেন কারণ ক্যানসার আক্রান্ত হওয়ার পর তার মাথায় এখন চুল নেই। আর নকল চুল পরে তিনি অভিনয় করতে চান না। মাহিমার দেওয়া তথ্যমতে, তার ক্যানসারের কোনো উপসর্গ ছিল না। রুটিন চেকআপ করাতে গিয়ে এটি ধরা পড়ে।

ইনস্টাগ্রামের ওই পোস্টে মাহিমার প্রশংসা করেন অনুপম খের। পাশাপাশি এই অভিনেত্রীর জন্য প্রার্থনা করতে ভক্তদের অনুরোধ করেন তিনি। পাশাপাশি মাহিমাকে নিয়ে কাজ করার জন্য পরিচালক ও প্রযোজকদের অনুরোধ করেছেন বর্ষীয়ান এই অভিনেতা।

মাহিমা চৌধুরী ১৯৯৭ সালে ‘পরদেশ’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন। তার অভিনীত উল্লেখযোগ্য সিনেমার মধ্যে রয়েছে— ‘দাগ’, ‘ধাড়কান’, ‘কুরুক্ষেত্র’, ‘দিল হ্যায় তোমহারা’, ‘দিল কেয়া কারে’, ‘লজ্জা’ প্রভৃতি। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ডার্ক চকলেট’ ২০১৬ সালে মুক্তি পায়।

এম এস, ০৯ জুন

Back to top button