নাটক

১৯ দিনে কোটির ঘরে শুভর নাটক, এবার আসছে সিক্যুয়েল

ঢাকা, ০৯ জুন – গেল ঈদকে ঘিরেই প্রচারিত হয়েছে কয়েক শতাধিক নাটক। তারমধ্যে মাত্র ১৯ দিনেই কোটির মাইলফলক ছুঁয়েছে বি ইউ শুভ পরিচালিত নাটক ‘বস আই হেইট ইউ’। তারকা অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব ও কেয়া পায়েল জুটির এ নাটকটি দর্শকমহলে দারুণ প্রশংসা পেয়েছে।

এটি কেয়া পায়েল অভিনীত প্রথম কোটি ভিউয়ের নাটক এবং এত কম সময়ে ১ কোটি ভিউয়ের মাইলফলক ছোঁয়া পরিচালকেরও প্রথম। শুধু তাই নয়, বেসরকারি টেলিভিশন চ্যানেল বাংলা ভিশনের ইতিহাসেও এটি তাদের প্রথম কোটি ভিউয়ের নাটক।

এমন অর্জনে বেশ উচ্ছ্বসিত নির্মাতা বি ইউ শুভ বলেন, আমি অনেক বেশি আনন্দিত দর্শকরা আমাদের কাজটিকে এত পছন্দ করেছেন, ভালোবাসা দিয়েছেন। এত মানুষের ভালোবাসা পাবে কাজটি কল্পনা করিনি।

অপূর্ব-পায়েল জুটির এটিই প্রথম কোটি ভিউ। দর্শক তাদের জুটিকে ভালোভাবেই গ্রহণ করেছেন। এমন সাফল্যে আমরা এবার ‘বস আই হেইট ইউ’ নাটকটির সিক্যুয়েল নির্মাণ করছি। এই পর্বের নাম রেখেছি ‘আই হেইট ইউ বাড়িওয়ালা’। এখানেও একই জুটি থাকছেন। আশা করি দর্শকরা এ কাজটিও পছন্দ করবেন।

জিয়াউল ফারুক অপূর্ব বলেন, দর্শকরা আমাদের জুটিকে পছন্দ করেছেন, ভালোবাসা দিচ্ছেন এর জন্য কৃতজ্ঞতা। আর শুভর সঙ্গে আমার কাজের অভিজ্ঞতা সবসময়ই খুব ভালো, কাজ করেও আরাম পাই। ওর সঙ্গে আমার চারটা কাজ আছে কোটি ভিউয়ের।

‘বস আই হেইট ইউ’ নাটকটির মধ্য দিয়েই বাংলাদেশের প্রথম অভিনেতা হিসেবে কোটি ভিউয়ের হাফ সেঞ্চুরি করেছেন অপূর্ব। বাংলা নাটকের ইতিহাসে এটি একটি অনন্য রেকর্ড।

এম এস, ০৯ জুন

Back to top button