বলিউড

কোনো হুমকি ফোন পাইনি, পুলিশকে জানালেন সালমান

মুম্বাই, ০৮ জুন – গত ৫ জুন এক চিরকুটের মাধ্যমে বলিউড অভিনেতা সালমান খান ও তার বাবা সেলিম খানকে হত্যার হুমকি দেওয়া হয়।

এদিন প্রাতভ্রমণের সময় সেলিম খান চিঠিটি পান। এরপর বান্দ্রা পুলিশ স্টেশনে অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের বিরুদ্ধে মামলা দায়ের করেন তিনি। তারপর থেকে অজ্ঞাত ওই ব্যক্তিকে খুঁজছে পুলিশ। কিন্তু পুলিশের কাছে দেওয়া বয়ানে সালমান খান জানিয়েছেন, তিনি কোনো হত্যার হুমকি পাননি।

ভারতীয় সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, সালমান খান পুলিশের কাছে নিজের বয়ান দিয়েছেন। তাতে এ অভিনেতা জানান—সম্প্রতি কোনো ব্যক্তির কাছ থেকে হত্যার হুমকি পাননি; এমনকী কোনো ব্যক্তির সঙ্গে বিবাদেও জড়াননি তিনি।

এ মামলায় মুম্বাই পুলিশ চারজনের বয়ান রেকর্ড করেছে। তারা হলেন—সেলিম খান, সালমান খান, আরবাজ ও সোহেল।

প্রতিদিন সকালবেলা ব্যক্তিগত নিরাপত্তারক্ষীদের নিয়ে হাঁটতে বের হন সেলিম খান। বান্দ্রা ব্যান্ড স্ট্যান্ড্র একটি নির্দিষ্ট জায়গায় প্রতিদিন বিশ্রাম নেন তিনি। গত ৫ জুনও তার ব্যত্যয় ঘটেনি। যে বেঞ্চে বসে তিনি বিশ্রাম নেন তার নিচ থেকে সকাল ৮টা নাগাদ একটি চিরকুট উদ্ধার করা হয়। তাতে লেখা—সিধু মুসওয়ালার মতো অবস্থা হবে। এ চিঠিতে বেশ কিছু ‘কোড ওয়ার্ড’ লেখা আছে। পুলিশ এখন সেসব কোড ওয়ার্ডের আড়ালে আসল শব্দ উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছে।

কিছুদিন আগে জনপ্রিয় পাঞ্জাবি গায়ক সিধু মুসওয়ালাকে হত্যা করা হয়েছে। এ নিয়ে সরগরম গোটা ভারত। একে-৪৭ থেকে ৩০ রাউন্ড গুলি চালিয়ে ঝাঁঝরা করে দেওয়া হয় এই তরুণ গায়ককে।

এই হত্যাকাণ্ডের মূল অভিযুক্ত হিসেবে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের নাম প্রকাশ্যে আসতেই বলিউড অভিনেতা সালমানের খানের নিরাপত্তা বাড়ানোর সিদ্ধান্ত নেয় মুম্বাই পুলিশ। লরেন্স বিষ্ণোইয়ের টার্গেটে রয়েছেন সালমান খান। এ মামলায় তাকেও জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

এম এস, ০৮ জুন

Back to top button