বলিউড

কিয়ারার যত বিলাসবহুল গাড়ি

মুম্বাই, ০৮ জুন – ২০১৪ সালে চলচ্চিত্রে অভিষেক ঘটে বলিউড অভিনেত্রী কিয়ারা আদভানির। খুব অল্প সময়ের মধ্যে বেশ কিছু জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। বিশেষ করে তার অভিনীত ‘এমএস ধোনি: আনটোল্ড স্টোরি’, ‘কবীর সিং’ দারুণ সাড়া ফেলে।

অন্য তারকাদের মতো কিয়ারা আদভানিরও গাড়ি প্রীতি রয়েছে। বেশ কিছু বিলাসবহুল গাড়ি তার সংগ্রহে রয়েছে। কিয়ারার বিলাসবহুল এসব গাড়ি নিয়ে এই প্রতিবেদন।

অডি এ৮এল: গত বছরের ডিসেম্বরে ডিলাক্স অডি এ৮এল মডেলের একটি গাড়ি কেনেন কিয়ারা আদভাবি। গাড়িটি কিনতে খরচ হয়েছে প্রায় ১ কোটি ৫৮ লাখ রুপি (বাংলাদেশি মুদ্রায় ১ কোটি ৮৭ লাখ ৩৩ হাজার ৯৫০ টাকা)

মার্সিডিজ বেঞ্চ ৫৩ওডি: কিয়ারার গাড়ির তালিকায় রয়েছে মার্সিডিজ বেঞ্চ ৫৩ওডি মডেলের একটি গাড়ি। এর জন্য তাকে গুণতে হয়েছে প্রায় ৭১ লাখ ৭৯ হাজার রুপি (বাংলাদেশি মুদ্রায় ৮৫ লাখ ১২ হাজার ৯০ টাকা)।

বিএমডব্লিউ ৫৩ওডি: কিয়ারা আদভানির সংগ্রহে রয়েছে বিএমডব্লিউ ৫৩ওডি মডেলের আরেকটি গাড়ি। পাঁচ সিটের এই বিলাসবহুল গাড়ির মূল্য ৭৪ লাখ ৫৪ হাজার রুপি (বাংলাদেশি মুদ্রায় ৮৮ লাখ ৩৮ হাজার ১৫৬ টাকা)। গাড়িটিকে বিএমডব্লিউ ৫ সিরিজের সবচেয়ে দুর্দান্ত এবং শীর্ষ ভেরিয়েন্ট বলা হয়ে থাকে।

বিএমডব্লিউ এক্স৫: কিয়ারা আদভানি প্রায়ই বিএমডব্লিউ এক্স৫ মডেলের একটি গাড়ি নিয়ে ঘুরে বেড়ান। যার মূল্য ৭০ লাখ ৯০ হাজার রুপি (বাংলাদেশি মুদ্রায় ৮৪ লাখ ৬ হাজার ৫৬৩ টাকা)।

এম এস, ০৮ জুন

Back to top button