বলিউড

সেই কথিত প্রেমিক বললেন, তোমাকে ভালোবাসি সোনাক্ষী

মুম্বাই, ০৭ জুন – অনেক দিন ধরেই শোনা যাচ্ছে—ডুবে ডুবে জল খাচ্ছেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। কিছুদিন আগে জোর গুঞ্জন চাউর হয়, বাগদান সম্পন্ন করেছেন তিনি। নেটিজেনদের ধারণা, অভিনেতা জহির ইকবালের সঙ্গে বাগদান সেরেছেন; যদিও বাগদানের খবরটি উড়িয়ে দেন এই নায়িকা।

২ জুন ছিল সোনাক্ষীর জন্মদিন। এ উপলক্ষে জহির ইকবাল তার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট দিয়েছেন। তাতে দেখা যায়, বিমানের পাশাপাশি সিটে বসে আছেন সোনাক্ষী-জহির। খাবার নিয়ে ব্যস্ত সোনাক্ষী; তার মাঝে জহিরের সঙ্গে খুনসুটিতে মেতেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, ‘তোমাকে ভালোবাসি সোনাক্ষী’। এখানে প্রচুর খাবার, যুদ্ধ, ভালোবাসা ও হাসি রয়েছে।’

সোশ্যাল মিডিয়ার মতো পাবলিক প্ল্যাটফর্মে কথিত প্রেমিক জহির ইকবালের সম্পর্কের বিষয়ে ‘স্বীকারক্তি’ নিয়ে জোর আলোচনা চলছে। এতদিন সম্পর্কের বিষয়টি স্বীকার না করলেও জহিরের এই বক্তব্য প্রকাশ্যে আসার পর দুই দুইয়ে চার মেলাতে ভুল করছেন না নেটিজেনরা।

‘নোটবুক’খ্যাত অভিনেতা জহির ইকবালের সঙ্গে সোনাক্ষীর প্রেমের গুঞ্জন অনেক দিন ধরেই উড়ছে। গত বছর জহির ইকবালকে জন্মদিনের শুভেচ্ছা জানান সোনাক্ষী। এরপর থেকেই এই জুটির সম্পর্ক নিয়ে বলিপাড়ায় কানাঘুষা শুরু হয়।

‘দাবাং’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে সোনাক্ষীর। এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেন সালমান খান। এ অভিনেত্রীর পরবর্তী সিনেমা ‘ডাবল এক্সেল’। এতে তার সহশিল্পী হুমা কুরেশি কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করছেন। সিনেমাটিতে সোনাক্ষীর সঙ্গে জহির ইকবালকেও দেখা যাবে। তা ছাড়া ‘কাকুডা’ সিনেমায় দেখা যাবে সোনাক্ষীকে। এতে আরো অভিনয় করবেন রিতেশ দেশমুখ।

এম এস, ০৭ জুন

Back to top button