বলিউড

নয়নতারার সঙ্গে বিয়ের তারিখ ঘোষণা করলেন হবু বর

হায়দ্রাবাদ, ০৭ জুন – ভারতের দক্ষিণী সিনেমার ‘লেডি সুপারস্টার’ নয়নতারা। নির্মাতা বিগনেশ শিবানের সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন এই অভিনেত্রী। এ জুটি প্রেম-বিয়ে নিয়ে আলোচনায় কম হয়নি। গত কয়েক মাস ধরে তাদের বিয়ের একাধিক ডেট পাওয়া গেছে; কিন্তু বিষয়টি নিয়ে মুখ খুলেননি এই যুগল।

সব জল্পনার অবসান ঘটিয়ে বিয়ের তারিখ ঘোষণা করলেন নয়নতারার প্রেমিক বিগনেশ। মঙ্গলবার (৭ জুন) চেন্নাইয়ের তাজ ক্লাব হাউজে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই পরিচালক জানান, আগামী ৯ জুন সাতপাকে বাঁধা পড়বেন নয়নতারা-বিগনেশ।

ভারতীয় সংবাদমাধ্যম ডিএনএ এক প্রতিবেদনে জানিয়েছে, ৯ জুন তামিল নাড়ুর মহবালিপুরামের একটি রিসোর্টে বসবে নয়নতারা-বিগনেশের বিয়ের আসর।

কয়েক দিন আগে তামিল নাড়ুর মুখ্যমন্ত্রী এমকে স্টালিনের সঙ্গে দেখা করেন নয়নতারা-বিগনেশ। তার ছবিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। মূলত, মুখ্যমন্ত্রীকে বিয়ের নিমন্ত্রণ করার জন্যই গিয়েছিলেন তারা।

২০১৫ সালে ‘নানুম রাউডি ধান’ সিনেমার শুটিং সেটে নয়নতারা ও বিগনেশ শিবান প্রেমের সম্পর্কে জড়ান। তারপর থেকে চুটিয়ে প্রেম করছেন এই যুগল। প্রায়ই তাদের একসঙ্গে দেখা যায়। এমনকি আগেও তাদের প্রেম ও বিয়ে নিয়ে অনেক গুঞ্জন শোনা গেছে।

বর্তমানে নয়নতারা ও বিগনেশ শিবান দু’জনের হাতেই সিনেমার কাজ রয়েছে। নয়নতারার পরবর্তী সিনেমা ‘আনাত্তে’। এছাড়া মালায়ালাম ভাষার ‘লুসিফার’ সিনেমার রিমেকে দেখা যাবে তাকে। অন্যদিকে, ‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’ সিনেমার পরিচালনা করছেন বিগনেশ শিবান।

এম এস, ০৭ জুন

Back to top button