ঢালিউড

উত্তর আমেরিকার ৮০ হলে চলবে সিয়াম-পূজা জুটির ‘শান’

ঢাকা, ০৬ জুন – গেল ঈদে বাংলাদেশ ও মালয়েশিয়াতে একযোগে মুক্তি পায় সত্য ঘটনা অবলম্বনে নির্মিত পুলিশি অ্যাকশন থ্রিলার সিনেমা ‘শান’। এরপর ফ্রান্সে মুক্তি মুক্তির পর এবার সিনেমাটি মুক্তি পাচ্ছে উত্তর আমেরিকায়।

সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান ফিল্মম্যান এন্টারটেইনমেন্ট জানিয়েছে, আগামী ২৪ জুন থেকে উত্তর আমেরিকার ৮০ হলে মুক্তি পাবে সিনেমাটি।

পরিবেশক সংস্থা স্বপ্ন স্কেয়ারক্রো বাংলাদেশের প্রধান নির্বাহী সৈকত সালাহউদ্দিন জানান, প্রথম সপ্তাহ আমরা ৮০টি হলে মুক্তি দিচ্ছি ‘শান’। তবে আমাদের লক্ষ্য ১০০ হল সেটি পরের সপ্তাহে পূর্ণ হবে।

‘শান’ সিনেমা পরিচালনা করেছেন তরুণ নির্মাতা এম রাহিম। জুটি বেঁধেছেন সিয়াম আহমেদ ও পূজা চেরি। সিনেমাটির গল্প লিখেছেন প্রযোজক আজাদ খান। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন যৌথভাবে আজাদ খান ও নাজিম উদ দৌলা।

সিয়াম আহমেদ জানিয়েছেন, ‘আমাদের সিনেমাটি এবার ফ্রান্সে মুক্তি পাচ্ছে। ভালো লাগছে সেখানকার প্রবাসী ভাইবোনেরা ছবিটি এবার দেখতে পাবেন। আমি সবাইকে হলে এসে ছবিটি দেখার জন্য আহ্বান করব।’

এদিকে সিনেমা মুক্তির আগে প্রমোশানাল অ্যাক্টিভিটি হিসেবে ফ্যানমেড টিজার কন্টেস্টের ঘোষণা দেওয়া হয়েছিলো। পাশাপাশি দর্শকদের জন্য ‘ডিনার উইথ সিয়াম-পূজা’ ইভেন্টের আয়োজন করে সিয়াম-পূজার সাথে ডিনার করার সুযোগ দেওয়ার ঘোষণা দিযেছিলো ছবিটি প্রযোজনা সংস্থা ফিল্মম্যান এন্টারটেইনমেন্ট।

ঘোষণার পর দর্শকদের বানানো অনেক ট্রেলার জমা পড়ে ফিল্মম্যান ও জাজের অফিসে। সেখান থেকে সেরা ট্রেলার নির্মাতা হিসেবে বিজয়ীদের নাম জাজ ও শানের পেজ থেকে ঘোষণা করা হয়। সেই ট্রেলার নির্মাণকারী চারজন বিজয়ী ও সিয়াম পূজার সঙ্গে ডিনারের সুযোগ পাওয়া ২০ জন দর্শকের সঙ্গে ডিনার সাড়লেন সিয়াম-পূজাসহ শানের নির্মাতা এম রাহিম, গল্পকার আজাদ খানসহ সিনেমার অন্যান্য কলাকুশলীরা। রোববার সন্ধ্যায় রাজধানীর যমুনা ফিউচার পার্কের একটি রেস্টুরেন্টে সিনেমাটির শিল্পী ও দর্শকদের এক ডিনার আয়োজন সম্পন্ন হয়। একই সঙ্গে ব্লকবাস্টার সিনেমাসে সিয়াম-পূজার সঙ্গে শান মুভিটি উপভোগ করেন তারা।

সিনেমাটিতে আরও অভিনয় করেছেন তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুণা বিশ্বাস প্রমুখ।

এম এস, ০৬ জুন

Back to top button