টলিউডঢালিউড

প্রকাশ্যে শান্ত-শ্রাবন্তীর রোমান্স

কলকাতা, ০৫ জুন – টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। বাংলাদেশেও তার দারুণ পরিচিতি রয়েছে। সেই সুবাদে এখানকার সিনেমায়ও দেখা যায় তাকে। তারই ধারাবাহিকতায় আগামী ১০ জুন মুক্তি পাচ্ছে শ্রাবন্তীর নতুন ঢালিউড সিনেমা ‘বিক্ষোভ’।

এই সিনেমায় শ্রাবন্তীকে একজন শিক্ষিকার ভূমিকায় দেখা যাবে। আর শ্রাবন্তীর বিপরীতে দেখা যাবে তরুণ নায়ক শান্ত খানকে। সিনেমাটি পরিচালনা করেছেন শামীম আহমেদ রনি।

সম্প্রতি ‘বিক্ষোভ’ সিনেমার ‘আফরি আফরি’ শিরোনামে একটি গান প্রকাশিত হয়েছে। প্রিয় চট্টোপাধ্যায়ের কথায় দ্বৈতভাবে গানটি গেয়েছেন আকাশ ও তানুজা। সংগীতায়োজন করেছেন গায়ক নিজেই। গানটিতে রোমান্স করতে দেখা গেছে শ্রাবন্তী ও শান্তকে।

জানা যায়, ‘বিক্ষোভ’ সিনেমার গল্পটা এগিয়েছে নিরাপদ সড়ক আন্দোলনকে ঘিরে। এতে শান্ত খানকে দেখা যাবে একজন শিক্ষার্থীর ভূমিকায়। যে নিরাপদ সড়কের জন্য লড়াই করে যান। আর শ্রাবন্তী আছেন শিক্ষিকার চরিত্রে। তবে ঘটনাক্রমে তাদের মধ্যে প্রেম-রসায়নও দেখা যাবে।

শান্ত-শ্রাবন্তী ছাড়া এই সিনেমায় আরও অভিনয় করেছেন প্রয়াত অভিনেতা সাদেক বাচ্চু, রাহুল দেব, রজতাভ দত্ত, শুভশ্রী কর, সাবেরী আলমসহ আরও অনেকে। ‘বিক্ষোভ’ সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান স্টোরি স্প্ল্যাশ মিডিয়া। প্রতিষ্ঠানটির স্বত্বাধিকারী পিংকি খান শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানের মেয়ে।

এম এস, ০৫ জুন

Back to top button