বলিউড

করোনায় আক্রান্ত কার্তিক-আদিত্য

মুম্বাই, ০৪ জুন – বলিউডে আবারও হানা দিয়েছে মহামারি করোনা। এবার করোনায় আক্রান্ত কার্তিক আরিয়ান। এ নিয়ে দ্বিতীয়বার করোনায় আক্রান্ত হলেন ‘ভুল ভুলাইয়া ২’-এর অভিনেতা।

বক্স অফিসে দারুন ব্যবসা করছে কার্তিকের ‘ভুল ভুলাইয়া ২’। এ সপ্তাহ শেষেই ১৫০ কোটির ক্লাবে ঢুকে পড়বে এই হরর কমেডি সিনেমা। এর মাঝেই আরও একটা ‘পজেটিভ’ খবর। তবে সবসময় পজিটিভ মানেই যে আনন্দের, তা নয়। শনিবার (৪ জুলাই) ইনস্টাগ্রাম পোস্টে নিজের করোনা পজিটিভ হওয়ার কথা জানান কার্তিক।

ইনস্টাগ্রামে করজোরে একটি ছবি পোস্ট করে রসিকতা করে কার্তিক লিখেন, ‘সবকিছুই খুব পজিটিভভাবে কাটছিল, তাই কোভিডও আর থাকতে পারল না।’

কার্তিকের আরোগ্য কামনা করে পোস্টে কমেন্ট করেছেন অসংখ্য ভক্তরা। দয়া করে নিজের খেয়াল রাখো, কার্তিকের উদ্দেশে বার্তা ভক্তদের। এক ভক্ত লিখেছেন, ‘মনে হচ্ছে, আমাদের মতো কোভিডও তোমার ফ্যান হয়ে গেছে।’

গত কয়েক সপ্তাহ ধরে ‘ভুল ভুলাইয়া ২’-এর প্রচারে ব্যস্ত সময় পার করেছেন কার্তিক। অনেক ক্ষেত্রেই সামাজিক দূরত্ব বজায় রাখার অবকাশ ছিল না। আনিজ বাজমি পরিচালিত এই সিনেমায় কার্তিক ছাড়াও অভিনয় করেছেন কিয়ারা আদভানি, টাবু, রাজপাল যাদব।

অন্যদিকে কার্তিকের পাশাপাশি শনিবারই কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে অভিনেতা আদিত্য রায় কাপুরেরও। এ অভিনেতার আসন্ন সিনেমা ‘ওম: দ্য ব্যালেট উইথইন’ এর ট্রেইলার কয়েকদিন পরেই মুক্তি পাওয়ার কথা ছিল। জানা গেছে, ট্রেইলার লঞ্চিং উপলক্ষে বড় আকারের ইভেন্টও প্ল্যান করা হয়েছিল, তবে আদিত্য করোনা পজিটিভ হওয়ার আপাতত সবকিছু অনিশ্চিত।

এম এস, ০৪ জুন

Back to top button