জাতীয়

দিনে ভোট করতে ভয় পায় সরকার: রিজভী

নারায়ণগঞ্জ, ০৪ জুন – জনগণের ঢেউয়ে সরকার দিনে ভোট করতে ভয় পায় বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। আজ শনিবার (৪ জুন) নারায়ণগঞ্জ জেলা যুবদলের উদ্যোগে সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে গরীব নারীদের সেলাই মেশিন ও পুরুষদের নগদ অর্থ ও লুঙ্গি বিতরণ অনুষ্ঠানে তিনি এ সব কথা বলেন।

রিজভী বলেন, সরাসরি নির্বাচন দিয়ে ক্ষমতা ছাড়ুন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার জনগণের ঢেউয়ে দিনে ভোট করতে ভয় পায়। ২০১৮ সালে রাতের বেলা ভোট করেছেন। ২০১৪ সালে ভোট কেন্দ্রে কোন লোক যায়নি। তাই জুলম-নির্যাতন, হামলা-মামলা করে ক্ষমতায় টিকে থাকতে হয়। এই কারণে বলছি আইন-শৃঙ্খলা বাহিনীকে বাদ দিয়ে রাস্তায় আসুন, শুধু বিএনপি আর আওয়ামী লীগ রাজপথে থাকবে। দেখবো আপনার বীর পুরুষেরা কয়জন রাস্তায় থাকে রক্ষা করার জন্য।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ করে রিজভী বলেন, টুশ করে নাকি সাবেক প্রধানমন্ত্রীকে ফেলে দিবেন রাষ্ট্রীয় ক্ষমতা ছেড়ে দেশের সাধারণ মানুষের মতো চলাফেরা করেন, ক্ষমতার জোড় দেখিয়ে যে কথাবার্তা বলেন, তাতে মানুষ হাসে। আপনি স্বচ্ছ নির্বাচন দেন আমরা যদি ক্ষমতায় আসি আপনাকে টুশ করে ফেলে দিবো না।

নারায়ণগঞ্জ জেলা যুবদলের আহ্বায়ক গোলাম ফারুক খোকনের সভাপতিত্বে এবং সদস্য সচিব মশিউর রহমান রনির সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ প্রমুখ।

সূত্র: বিডি-প্রতিদিন
এম ইউ/০৪ জুন ২০২২

Back to top button