ফুটবল

অন্তরঙ্গ পিকে হাতেনাতে ধরা, ‘সংসার ভাঙছে’ শাকিরার

খেলাধুলার জগতে ভীষণ জনপ্রিয় জেরার্ড পিকে ও শাকিরা জুটি। ১২ বছর ধরে ছিলেন সম্পর্কে। এরমধ্যে জন্ম নিয়েছে দুটি সন্তানও। তবে সেই প্রেমে নাকি সম্প্রতি চিড় ধরেছে। বিচ্ছেদ হচ্ছে এই জুটির। এর কারণ হিসেবে উঠে এসেছে পরকীয়া। জেরার্ড পিকেকে আরেক নারীর সঙ্গে হাতেনাতে ধরে ফেলাতেই দূরত্ব বাড়িয়েছেন গায়িকা।

স্প্যানিশ মিডিয়ায় হঠাৎ বোমা বিস্ফোরণের মতো এই খবর প্রকাশ হয়েছে।

প্রতিবেদনে বলা হয়, ওই ঘটনার পর থেকে পিকে আলাদাভাবে বার্সেলোনায় কালে মুনতানের ব্যাচেলর হাউসে থাকছেন। সূত্র হিসেবে পিকের প্রতিবেশিদের বরাত দেওয়া হয়েছে এতে।

এল পিরিওডিকো পত্রিকার প্রতিবেদনে জানানো হয়, গত এক সপ্তাহে পিকেকে একাই ঘরে ঢুকতে ও থাকতে দেখেছেন অনেকেই। বার্সেলোনা সতীর্থ রিকি পুজ আর অন্যান্য বন্ধুদের সঙ্গে মিলে বার্সেলোনার নৈশজীবনও উপভোগ করছেন তিনি।

এ ছাড়া পিকে বর্তমানে তার এক নারী বন্ধুর সঙ্গে জীবন উপভোগ করছেন।

প্রতিবেদনে বলা হয়েছে, ওই নারীকে পিকের বাড়িতে অনেকবার গিয়েছেন এবং তিনি পিকের সঙ্গে থাকছেন।

এখানেই শেষ নয়, সম্প্রতি বার্সা ডিফেন্ডারের বান্ধবীর ‘তে ফেলিসিতো’ নামে একটি গান প্রকাশ পেয়েছে। তার লিরিকেই লুকিয়ে আছে পিকের প্রতি তার ক্ষোভ।

সেখানে বলা হয়েছে, ‘আমি তোমায় গড়তে গিয়ে নিজেকে ভেঙেছি, তারা আমাকে সতর্ক করেছিল; তবে আমি মনোযোগ দিইনি তাতে।’

সেই গানের পরের লাইনগুলো হলো— ‘এরপর আমি জানতে পারলাম যে তোমারটা মিথ্যে ছিল। গ্লাস থেকে যা উপচে পড়ে, তাই ছিল সেটা। আমাকে দুঃখিত বলো না, এটা আন্তরিক শোনায়। কিন্তু আমি তোমাকে ভালোভাবেই জানি, আমি জানি তুমি মিথ্যেবাদী।’

শেষ কিছুদিন ধরে পিকে আর শাকিরা সামাজিক যোগাযোগমাধ্যমে এ বিষয়ে কিছু পোস্ট করা থেকে বিরত আছেন।

পিকের সবশেষ ইনস্টাগ্রাম পোস্ট ১০ সপ্তাহ আগের, আর শাকিরার সঙ্গে ছবি দিচ্ছেন না প্রায় এক বছর হতে চলল।

শাকিরার ইনস্টাগ্রাম অবশ্য আছে বহাল তবিয়তেই। তবে সঙ্গীকে নিয়ে পোস্টটা তিনি সবশেষ করেছিলেন ১০ সপ্তাহ আগে, পিকের ৬০০তম ম্যাচ খেলতে নামা উপলক্ষে।

তবে স্প্যানিশ সংবাদমাধ্যমের একটা অংশ অবশ্য জানাচ্ছে, পিকের আলাদা থাকার কারণ ভিন্ন।

সূত্র : রাইজিংবিডি
এম এস, ০৩ জুন

Back to top button