বলিউড

বিদেশ সফরের অনুমতি পেলেন রিয়া

মুম্বাই, ০৩ জুন – বিদেশ সফরের অনুমতি পেয়েছেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর প্রথমবার তার প্রেমিকা রিয়া চক্রবর্তী। সেক্ষেত্রে তাকে বেশকিছু শর্ত মেনে চলতে হবে।

আইফার অনুষ্ঠান সংযুক্ত আরব আমিরাতের আবুধাবিতে শুরু হচ্ছে। সেই অনুষ্ঠানে যেতে আদালতের কাছে অনুমতি চেয়ে আবেদন করেন রিয়া চক্রবর্তী। ওই আবেদনের পরিপ্রেক্ষিতে তাকে আবুধাবি যাওয়ার অনুমতি দিয়েছে ভারতের আদালত।

বিদেশে যাওয়ার আগে রিয়াকে ১০ লাখ টাকা জমা করতে হবে বলে জানানো হয়েছে। তিনি ২ থেকে ৫ জুন পর্যন্ত তিনি আবুধাবিতে থাকতে পারবেন। সে লক্ষ্যে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিআই) অফিস থেকে রিয়া নিজের পাসপোর্ট সংগ্রহ করতে পারবেন বলেও জানানো হয়।

আবুধাবিতে গিয়ে সেখানকার ভারতীয় দূতাবাসে হাজিরা দিতে হবে রিয়া চক্রবর্তীকে। পাশাপাশি আবুধাবি থেকে ফেরার পর রিয়াকে আবার নিজের পাসপোর্ট এনসিবির কাছে জমা দিতে হবে বলে আদালত থেকে নির্দেশ দেওয়া হয়।

২০২০ সালের ১৪ জুন সুশান্তের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়ে তার অ্যাপার্টমেন্ট থেকে। সুশান্তের মৃত্যুর পর মাদক মামলায় গ্রেপ্তার করা হয় রিয়া চক্রবর্তীকে। রিয়ার পাশাপাশি তার ভাই সৌভিক চক্রবর্তীকেও গ্রেপ্তার করে এনসিবি। বেশ কয়েকদিন জেলে কাটিয়ে জামিন পান রিয়া। তবে জামিনে মুক্ত হলেও রিয়ার বিদেশ যাত্রার অনুমতি ছিল না এতদিন।

এম এস, ০৩ জুন

Back to top button