ঢালিউড

আবারও একসঙ্গে সিয়াম-সাফা কবির

ঢাকা, ০৩ জুন – আবারও একসঙ্গে হাজির হচ্ছেন এ প্রজন্মের জনপ্রিয় দুই তারকা সিয়াম আহমেদ ও সাফা কবির। তারা দুজনেই সম্প্রতি মুঠোফোন কোম্পানি রবি’র শুভেচ্ছাদূত হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন। এখন থেকে তারা দুজন রবি’র বিভিন্ন প্রচারমূলক কার্যকলাপে অংশগ্রহণ করবে যার মাধ্যমে রবি দেশ সেরা ইন্টারনেট এক্সপেরিয়েন্স প্রদানের প্রতিশ্রুতি প্রচার করবে।

সেই ধারাবাহিকতায় এরইমধ্যে তারা একসঙ্গে জুটি বেঁধে অংশ নিয়েছেন বিজ্ঞাপনে। রবি’র ইন্টারনেট এক্সপেরিয়েন্স এর থিমেটিক এ বিজ্ঞাপনটির শুটিং হয়েছে রাজশাহীর চাপাইনবাবগঞ্জে। বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন সাকিব ফাহাদ।

সিয়াম আহমেদ বলেন, ‘দেশ সেরা ইন্টারনেট এক্সপেরিয়েন্স ও ইনোভেটিভ ডিজিটাল সল্যুয়েশন প্রদানের মাধ্যমে বাংলাদেশকে এগিয়ে নেওয়ার লক্ষ্যে রবি’র সাথে কাজ করতে পেরে আমি আনন্দিত।

এরমধ্যে তাদের একটি বিজ্ঞাপনের কাজ শেষ করলাম। ইন্টারেস্টিং একটা গল্পে, খুবই চমৎকার।’

রবি’র সাথে যুক্ত হওয়া প্রসঙ্গে সাফা কবির বলেন, ‘রবি’র মতো একটি অ্যাডভান্সড ও ডায়নামিক ব্র্যান্ডের সঙ্গে যুক্ত হতে পেরে আমি গর্বিত। সেরা ইন্টারনেট এক্সপেরিয়েন্স ও ইনোভেটিভ ডিজিটাল সল্যুশনের মাধ্যমে আরও সুন্দর আগামীর প্রতিশ্রুতি নিয়ে রবি’র গ্রাহকদের কাছে পৌঁছতে পারলে দারুণ হবে।’

চার বছর আগে অর্থাৎ ২০১৮ সালে ক্লোজআপ কাছে আসার গল্পে ‘তবুও ভালোবাসি’ নাটকে জুটি বেঁধেছিলেন সিয়াম ও সাফা। এরপর গেল বছরে মুঠোফোন কোম্পানি অপ্পোর বিজ্ঞাপনে অংশ নিয়েছিলেন। এখন রবি’র হয়ে আগামী এক বছর বিভিন্ন এন্ডোরসমেন্টে অংশ নেবেন তারা।

নির্মাতা সাকিব ফাহাদ বলেন, ‘খুবই সুন্দর একটা গল্পে সিয়াম ও সাফাকে একত্রিত করেছি। এখানে তাদের দুজনকে স্বামী- স্ত্রী রূপে দেখা যাবে, তারা যখন কোথাও ঘুরতে বের হয় এরপর কি হয়, সেরকম একটা থিম নিয়েই এই কাজটি করা। তারা দুজনেই অসাধারণ, কাজের অভিজ্ঞতাও চমৎকার।’

খুব শিগগিরই বিজ্ঞাপনটি প্রচারে আসবে বলে জানা যায়।

এম এস, ০৩ জুন

Back to top button