ঢালিউড

অমানুষের পাশে থাকুন: মিশা

ঢাকা, ০১ জুন – ঢাকাই চলচ্চিত্রের দাপুটে অভিনেতা মিশা সওদাগর খল চরিত্রে আট শতাধিক সিনেমায় অভিনয় করে নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। তার সময়ে শুরু করে অনেক নায়ক-খল নায়ক আজ চলচ্চিত্রে নেই। কিন্তু মিশা সওদাগর এখনও দাপটের সঙ্গে কাজ করছেন।

এবার ঈদুল ফিতরে মিশা অভিনীত দুটি সিনেমা মুক্তি পায়। আগামী ১৭ জুন তার ‘অমানুষ’ মুক্তি পাবে। সিনেমাটি নিয়ে আশাবাদি এই খলনায়ক।

মিশা বলেন, ‘অমানুষ’ ভিন্ন টেস্টের সিনেমা। এই সিনেমায় ডাকাতের গল্প তুলে ধরা হয়েছে। আমার কাছে মনে হয়েছে দর্শক এই সিনেমায় ভিন্ন একটি গল্প পাবেন। এতে আমার চরিত্র ও লুকেও ভিন্নতা আছে। অনন্য মামুন বেশ ভালো কাজ করেছে। নিরবও ভালো করেছে।’ তিনি দর্শককে ‘অমানুষ’ সিনেমার পাশে থাকারও আহ্বান জানান।

অনন্য মামুন পরিচালিত এই সিনেমায় নিরবের বিপরীতে অভিনয় করেছেন মিথিলা। এর মাধ্যমে প্রথমবার চলচ্চিত্রে নাম লিখিয়েছেন মিথিলা। অনন্য মামুন বলেন, ‘করোনার মধ্যে সিনেমাটির শুটিং করেছিলাম। অনেক কাঠখড় পুড়িয়ে ঢাকা, বান্দরবানে টানা ১৬ দিন শুটিং করেছি।’

মিথিলার সঙ্গে বন্ধুত্বের কথা জানিয়ে নিরব বলেন, ‘আমি আর মিথিলা ভালো বন্ধু। পুরো কাজে সেই আন্তরিকতার ছাপ দেখতে পাবেন। পোস্টারেও তার প্রতিচ্ছবি রয়েছে।তবে সিনেমাটি ঘিরে আরো রহস্য জমা আছে। যা প্রেক্ষাগৃহে গেলেই দেখতে পাবেন দর্শক।’

‘অমানুষ’ সিনেমায় বনদস্যুর চরিত্রে অভিনয় করেছেন নিরব। আর মিথিলাকে দেখা যাবে বিদেশফেরত এক নারীর চরিত্রে। যিনি মূলত বাংলাদেশের সৌন্দর্য নিয়ে একটি তথ্যচিত্র নির্মাণ করতে চান। এটি করতে গিয়ে ডাকাতের খপ্পরে পড়েন।

এতে আরো অভিনয় করছেন—রাশেদ মামুন অপু, শহীদুজ্জামান সেলিম, শাহেদ আলী সুজন, নওশাবা, আনন্দ খালেদ প্রমুখ।

এম এস, ০১ জুন

Back to top button