সংগীত

কেকে’কে দেওয়া হলো গান স্যালুট

কলকাতা, ০১ জুন – ভারতের বিখ্যাত সংগীতশিল্পী কৃষ্ণকুমার কুন্নাথ। সবাই তাকে কেকে নামেই বেশি চেনেন ও জানেন। একটি কনসার্টে গান গাইতে গাইতে হৃদরোগে আক্রান্ত হয়ে গতকাল মৃত্যুবরণ করেছেন তিনি। তার মৃত্যুতে যেন আকাশ ভেঙে পড়ল ভারতের সংগীত ও চলচ্চিত্র জগতে।

খবরটি দ্রুত ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে। তাতে বলিউডপ্রেমীরা বিষাদে ডুবেছেন। অনেক তারকা কেকের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সামাজিক মাধ্যমগুলোতে।

কলকাতার স্থানীয় সময় বেলা আড়াইটার দিকে প্রয়াত কণ্ঠশিল্পী কেকের মরদেহ আনা হয় রবীন্দ্র সদনে। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর উপস্থিতিতে শিল্পীকে জানানো হয় শ্রদ্ধা

ভারতীয় সংবাদমাধ্যম বিষয়টি নিশ্চিত করে জানিয়েছে, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সেখানে ফুল দিয়ে গায়ককে শ্রদ্ধা জানান। কফিনে মালা দিয়ে শ্রদ্ধা জানান কেকের স্ত্রী জ্যোতি কৃষ্ণ, পুত্র নকুল কৃষ্ণা কুন্নাথ ও পরিবারের আরও দুই সদস্য।

শ্রদ্ধা জানানোর পরই গান স্যালুট জানোনো হয় শিল্পীকে। পশ্চিমবঙ্গে রবীন্দ্র সদনেই প্রয়াত শিল্পীদের শ্রদ্ধা জানানোর চল রয়েছে।

মমতা জানিয়েছেন, ময়নাতদন্তের ফল পেতে সময় লাগবে। মরদেহ নিয়ে মুম্বাই চলে যাবে কেকের পরিবার। বিমান ছাড়বে কলকাতা সময় বিকেল ৫টা ১৫ মিনিটে।

বুধবার সকালেই গায়ক কেকের ময়নাতদন্ত শুরু হয় কলকাতার এসএসকেএম হাসপাতালে। যেহেতু বিষয়টি গুরুত্বপূর্ণ তাই ভালোভাবে ময়নাতদন্ত করতে সময় লাগবে বলে জানান মমতা।

এম ইউ/০১ জুন ২০২২

Back to top button