টলিউড

আবারও এক হচ্ছেন সোহম-পায়েল!

কলকাতা, ৩১ মে – দীর্ঘদিন পর রুপোলি পর্দায় জুটি বাঁধছেন সোহম চক্রবর্তী এবং পায়েল সরকার। রাজা চন্দের নতুন ছবি ‘হার মানা হার’-এ দেখা যাবে তাদের। এর আগে ২০০৯ সালে ‘প্রেম আমার’ ছবিতে জুটি বেঁধেছিলেন তারা। ‘হার মানা হার’-এ ফের একবার সোহম-পায়েলের জুটি নিয়ে উৎসাহের শেষ নেই ভক্তদের মধ্যে।

সোহম চক্রবর্তী এবং পায়েল সরকার ছাড়াও রাজা চন্দের এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন আয়ুষী তালুকদার। ছবিতে আরও অভিনয় করছেন সুদীপ্তা চক্রবর্তী এবং শিশুশিল্পী সিলভিয়া দে। ছবির শুটিংয়ের কাজও শেষ।

সম্পর্কের টানাপোড়েন, ত্রিকোণ প্রেমের গল্প ‘হার মানা হার’। সিলভিয়াকে কেন্দ্র করেই এগিয়েছে ছবির গল্প। ছবিতে সোহমের চরিত্রের নাম বিক্রম। ধনী এবং সুপ্রতিষ্ঠিত সফটওয়্যার ইঞ্জিনিয়ার সে। তার দশ বছরের মেয়ে ‘মিষ্টি’র চরিত্রে সিলভিয়া। স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের জেরে সম্পর্কের বাঁধন আলগা হয়ে যায় সোহমের। মেয়েকে নিজেই মানুষ করছে সে। এরপরই বোন শ্রেয়সীর পরামর্শে ফের বিয়ে করার জন্য রাজি হন অভিনেতা।

নানান ডেটিং অ্যাপ ও অনলাইন ম্যারেজ সাইট থেকে পাত্রী খোঁজা শুরু হয় বিক্রমের জন্য। এক নারীর সঙ্গে বিয়েও ঠিক হয় বিক্রমের। এরই মধ্যে আসে গল্পে বড়সড় টুইস্ট। বিক্রমের জীবনে আসে বুলবুলি। মিষ্টি বুলবুলিকে মায়ের মতোই ভালোবেসে ফেলে। এমন গল্পে এগোবে ছবিটি।

এম এস, ৩১ মে

Back to top button