মডেলিং

ওমরাহ পালনে যাবেন সানাই মাহবুব

ঢাকা, ৩১ মে – চলতি মাসের ২৭ তারিখ বিয়ের পিড়িতে বসেন আলোচিত-সমালোচিত মডেল ও অভিনেত্রী সানাই মাহবুব। বর আবু সালেহ মুসা, পেশায় একটি বেসরকারি ব্যাংকে কর্মরত আছেন তিনি। বিয়ের পর মনের ইচ্ছের কথা ভক্তদের সঙ্গে শেয়ার করলেন সানাই।

জানালেন, নব এই দম্পতি যেন তাড়াতাড়ি ওমরাহ করতে পারেন। আল্লাহ যেন তাড়াতাড়ি ওমরাহ নসিব করেন।

বিয়ের পর প্রথম ফেসবুক স্ট্যাটাস দিয়ে সবাই মনের কথা জানান সানাই মাহবুব। স্বামীর হাত ধরে রাখার কয়েকটি ছবি শেয়ার করে এর ক্যাপশনে লিখেছেন- ‘আর যে হাতটা সমাজ, সংসার সব কিছুর কথা ছেড়ে আমার হাতটা ধরলো। আমি সেই হাতটা সারা জীবনের জন্য ধরে রাখতে চাই। আমাদের জন্য দোয়া রাখবেন, যেনো তাড়াতাড়ি ওমরাহ করতে পারি। আল্লাহ যেনো ওমরাহ নসিব করেন তাড়াতাড়ি।’

এদিকে, ২০১৯ সালে সানাইয়ের বিয়ের গুঞ্জন শুরু হয়েছিল। তখন কথা রটে, সাবেক এক মন্ত্রীকে বিয়ে করছেন তিনি। সানাই নিজেও সে গুঞ্জনকে সত্য খবর হিসেবে দাবি করেছিলেন। সেসময় ওই সাবেক মন্ত্রীর বাগদান হওয়ার কথাও জানান এই মডেল-অভিনেত্রী। তবে পরে এ নিয়ে আর কিছু জানা যায়নি।

সানাই মাহবুব একাধিক সিনেমায় কাজ করলেও তার একটিও সিনেমা আলোর মুখ দেখেনি। কাজের চেয়ে ব্যক্তিজীবন নিয়েই বেশি আলোচনায় ছিলেন তিনি। শরীরে সার্জারি করানো, ফেসবুক লাইভে এসে নানা রকম মন্তব্য আর নিজেকে খোলামেলা রূপে উপস্থাপনের জন্যই তার এই আলোচনায় আসা।

এম এস, ৩১ মে

Back to top button