টলিউড

অপর্ণা সেনের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ

কলকাতা, ৩১ মে – অভিনেত্রী-পরিচালক অপর্ণা সেনের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ তুলেছেন পশ্চিমবঙ্গের বোলপুর জেলার সুরুল এলাকার বাসিন্দা অসিত বরণ ও দেবদুলাল সরকার। অসিত বরণের অভিযোগ—বোলপুরে সুরুল এলাকায় অপর্ণা সেনের একটি বাড়ি রয়েছে। সেখানে দুই ছটাক জায়গা দখল করেছেন তিনি, যা তারা অভিনেত্রীর কাছে বিক্রি করেননি। এই মর্মে বোলপুর ভূমি রাজস্ব দপ্তরে অভিযোগ জানিয়েছেন অসিত বরণ।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, অপর্ণা সেনের পক্ষ থেকে তার এই বাড়ির জমি রেকর্ড করানোর জন্য আবেদন করা হয়েছিল। নিয়ম অনুযায়ী, ভূমি ও ভূমি রাজস্ব দপ্তরের পক্ষ থেকে আগের মালিকের কাছে নোটিশ পাঠানো হয়। সেই নোটিশ হাতে পেয়েই অসিত বরণ অভিযোগ জানান, ওই জমিতেই তাদের দুই ছটাক জমি রয়েছে। অসিত বরণের এই অভিযোগের ভিত্তিতে সোমবার বোলপুর ভূমি রাজস্ব দপ্তরে শেনানি হয়। তাতে উপস্থিত ছিলেন অপর্ণা সেনের প্রতিনিধি।

ভূমি রাজস্ব দপ্তরের কর্মকর্তা সঞ্জয় রায় বলেন—‘আমরা অভিযোগ পেয়েছি। জমি রেকর্ডের জন্য আমাদের কাছে আবেদন করেছিলেন অপর্ণা সেন। তারপর মালিকদের নোটিশ পাঠানো হয়। পুরো বিষয়টা খতিয়ে দেখা হচ্ছে। তারপর সিদ্ধান্ত নেওয়া হবে।’

অভিযোগকারীর আইনজীবী বলেন, ‘সঠিক ব্যবস্থা নেওয়ার জন্য আমরা অভিযোগ জানিয়েছি। এই অভিযোগের সঙ্গে সংশ্লিষ্ট কাগজপত্র জমা দিয়েছি। গতকাল শোনানি অনুষ্ঠিত হয়েছে, তাতে হাজির ছিলেন অপর্ণা সেনের প্রতিনিধি। কিন্তু তিনি এই বিষয়ে কোনো মতামত দিতে চাননি।’

অন্যদিকে, অপর্ণা সেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, তার বাবা চিদানন্দ দাশগুপ্ত বহু বছর এই বাড়িতে বাস করেছেন। এর থেকে বেশি কিছু বলতে চাননি এই অভিনেত্রী।

এম এস, ৩১ মে

Back to top button