বলিউড

করনের হাত ধরে বলিউডে সাইফ পুত্র

মুম্বাই, ৩০ মে – আরও এক স্টারকিডের নাম শোনা যাচ্ছে বলিউডে। সারা আলী খানের পর তার ভাই ইব্রাহিম আলী খানও অভিনয়ে জগতে পা রাখছেন বলে বলিউডে জোর গুঞ্জন রয়েছে। ‘হৃদয়াম’ ছবির হিন্দি রিমেকের মাধ্যমে সিনেমা জগতে অভিষেক হতে যাচ্ছে ইব্রাহিমের এমনটাও জানা গেছে।

দক্ষিণী সুপারস্টার মোহনলালের ছেলে প্রণব মোহনলাল ‘হৃদয়াম’ ছবির হাত ধরেই ক্যারিয়ার শুরু করেছিলেন। একইভাবে ইব্রাহিমও এই ছবির হাত ধরে ক্যারিয়ার শুরু করছেন বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে। এই ছবির প্রযোজনা করতে যাচ্ছে করন জোহর এবং স্টার স্টুডিওজ।

ওই প্রজেক্টে কর্মরত একজন জানিয়েছেন, হৃদয়াম এক শিক্ষার্থীর কাহিনি। এই ছবির নায়ক হঠকারী সিদ্ধান্তের মাধ্যমে বিয়ে এবং পিতৃত্বের দিকে এগিয়ে যায়। এই চরিত্রটি ইব্রাহিমের জন্য পারফেক্ট।

২০১৮ সালে ‘কেদারনাথ’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন সাইফ কন্যা সারা আলী খান। শোনা যায়, তাকেও ব্রেক দেওয়ার কথা ছিল করন জোহরের। কিন্তু, সেই প্রজেক্টের শ্যুটিং পিছিয়ে যায় এবং অভিষেক কাপুর পরিচালিত ‘কেদারনাথ’ -এর মাধ্যমেই ডেবিউ করেন সারা।

ইব্রাহিমের বিপরীতে ‘হৃদয়াম’ কে অভিনেয় করবে তা এখনও জানা যায়নি। ভক্তরা ইব্রাহিমের ভালো বন্ধু পলক তিওয়ারিকেই ওই ছবিতে দেখতে চাইছেন। যদিও কে ইব্রাহিমের বিপরীতে কাজ করবেন তা এখনও স্পষ্ট নয়।

এম ইউ/৩০ মে ২০২২

Back to top button