ঢালিউড

মাহিয়া মাহির বাড়িতে অশরীরীর আনাগোনা!

ঢাকা, ৩০ মে – গা ছমছমে অশরীরী কাণ্ডকারখানা আঁচ! কেউ বিশ্বাস করে অশরীরী অভিজ্ঞতায়, আবার কেউ একেবারেই বিশ্বাস করেন না। মাহিয়া মাহি যে ভূতে বিশ্বাস করেন, ফেসবুক পোস্টে প্রকাশ করেছেন তিনি।

শনিবার নেটমাধ্যমে একটি পোস্ট করেছেন মাহিরা মাহি। তিনি ফেসবুক স্টেটাসে লিখেছেন, ‘আমার বাসায় ভূত আছে’। সঙ্গে জুড়ে দেন একটি অবাক হওয়ার ইমোজি। যদিও নেটমাধ্যমে তার পোস্ট ঘিরে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। কেউ কেউ কৌতুক করেছেন। অভিনেত্রী জাহারা মিতু লিখেছেন, ‘ভূত যদি দুলাভাই হয় তাহলে কিছু করার দরকার নেই। আর যদি সত্যি হয় তাহলে আয়তুল কুরসি পড়ে শরীরে ফুঁ দেয়া উচিত।’ এর উত্তরে মাহি লেখেন, ‘তাহলে আয়াতুল কুরসি পড়ি।’

প্রসঙ্গত, ২০২১ সালের সেপ্টেম্বরে গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মাহি। এটা তার দ্বিতীয় বিয়ে। এর আগে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন মাহি। বর্তমানে অভিনয়ের পাশাপাশি গাজীপুরে রেস্তোরাঁ ব্যবসায় সময় দিচ্ছেন তিনি।

সম্প্রতি বাংলাদেশের এক সংবাদমাধ্যমকে অভিনেত্রী জানিয়েছেন, ‘ব্যবসার সঙ্গে যুক্ত হয়েছি বলে অভিনয় ছাড়ছি, তা নয়। তবে ক্যারিয়ারের এই সময়ে এসে বছরে একটি অথবা দুটি সিনেমায় অভিনয়ের সিদ্ধান্ত নিয়েছি।’ ঢালিউডের ‘অগ্নিকন্যা’ খ্যাত এই নায়িকা আরও জানান, অভিনয়ের পাশাপাশি ছবির প্রযোজনাও করতে চান তিনি।

এম এস, ৩০ মে

Back to top button