টলিউড

বিমানবন্দরেই নাচ শুরু করে দিলেন মনামী (ভিডিও)

কলকাতা, ২৯ মে – ‘ইনি বিনি টাপা টিনি টানা টুনি টাসা, সাহেব বাবুর বউ এয়েছে দেখতে ভারী খাসা, উলো কুটি ধুলো কুটি গৌরী হেন ঝি, তোর কপালে বুড়হা বর করব আমি কী…’ এমনই কথার ‘টাপা টিনি’ গানের রিল ভিডিওতে সয়লাব সোশ্যাল মিডিয়া। ‘বেলাশুরু’ ছবির সেই ভাইরাল গানে মজেছিলেন বিমান কর্মীরাও। তাদেরকে নিয়ে কলকাতার নেতাজি সুভাষ চন্দ্র বসু আন্তর্জাতিক বিমানবন্দরে নেচেছেন অভিনেত্রী মনামী ঘোষ। এমন কাণ্ডে যাত্রীরা ক্ষণিকের জন্য অবাক হলেও উপস্থিত সবাই বেশ উপভোগ করেছেন।

মনামীর সঙ্গে নেচে বিমান কর্মীরাও নিজেদের দৈনন্দিন কাজের চাপ কিছুটা হালকা করে নেন। তাদের সেই নাচের ভিডিও সপ্তাহখানেক আগেই ইনস্টাগ্রামে পোস্ট করেন এই অভিনেত্রী। মূলত সিনেমার প্রচারেই এমন অভিনব পন্থা বেছে নেন টিম ‘বেলাশুরু’।

ভিডিওতে দেখা যায়, মনামীকে মাঝখানে রেখে স্পাইসজেটের ফ্লাইট অ্যাটেনডেন্টরা চারপাশে ঘুরে ঘুরে নাচছেন। অভিনেত্রীর সঙ্গে তাল মিলিয়ে সবাই কোমরে হাত দিয়ে নাচছেন। দেখে মনে হবে কোনো আদিবাসী নৃত্য। সবশেষে তাকে সহযোগিতা করার জন্য বিমান কর্মীদের ধন্যবাদ জানান মনামী।

প্রসঙ্গত, ‘বেলাশেষে’ দেখে মুগ্ধ হয়েছিলেন বাঙালি। আর তাই ‘বেলাশুরু’ দেখার অপেক্ষায় প্রহর গুনেছেন। দীর্ঘ আড়াই বছরের অপেক্ষার পালা শেষে গত শুক্রবার (২০ মে) মুক্তি পেয়েছে শিবপ্রসাদ-নন্দিতা জুটি পরিচালিত সিনেমাটি।

এই সিনেমার অভিনেত্রী মনামী ঘোষ ৩৭ বছর বয়স পেরুলেও নিজের রূপ-লাবণ্য ধরে রেখেছেন। নিয়মিত ভক্তদের মাতিয়ে রাখেন আবেদনময়ী ছবি, ভিডিও শেয়ার করেন।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

এম এস, ২৯ মে

Back to top button