ঢালিউড

আবার প্রেমে পড়েছেন পরীমনি

ঢাকা, ২৮ মে – বর্তমান সময়টা ভার্চ্যুয়াল। আড্ডা হোক কিংবা জরুরি কাজ। বাস্তবতার পাশপাশি এখন নিত্য নতুন বাস্তবতা হচ্ছে ভার্চ্যুয়াল জগত। এ কথা অস্বীকার করার কোনো উপায় নেই। তা আর বলার অপেক্ষা থাকে না। ঘরবন্দি সময়টাতে এর জনপ্রিয়তা কিংবা গুরুত্ব বোঝা যায়। ভার্চ্যুয়াল এই দুনিয়ায় একটি মাধ্যম হচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যম।

বাংলাদেশে এই মাধ্যমে সবচেয়ে জনপ্রিয় ফেসবুক। আর তাইতো এই মাধ্যমকে কেন্দ্র করে সবাই আপডেট থাকতে চান। এই মাধ্যমে একজন সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটি সবাই কম বেশি আছেন। পছন্দের তারকাদের বাস্তব জীবনে ভক্ত আছেন। তারা নিয়মিত আপডেট থাকতে চান।

ঠিক তেমনি ভার্চ্যুয়াল জগতে রয়েছে ফ্যান-ফলোয়ার। বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে সম্প্রতি এই জনপ্রিয়তার তুঙ্গে রয়েছেন বাংলাদেশি তারকারাও। তাদের মধ্যে প্রথম অবস্থানে রয়েছেন চিত্রনায়িকা পরীমণি।

সময়ে অসময়ে নানা কারণেই তিনি খবরের শিরোনাম হয়ে থাকেন। বর্তমানে মা হতে চলেছেন এ কথা সবারই জানা। তবে নতুন খবর হলো আবারও প্রেমে পড়েছেন তিনি! গুঞ্জন নয় কিন্তু, একেবারেই খবরটা সত্যি। আর এ কথা পরী নিজে জানিয়েছেন তিনি প্রেমে মজেছেন আবারও।

মিডিয়াতে আসার পর থেকেই ‘পরী’ আর ‘প্রেম’ যেন অনেকটা আয়নার মতো হয়ে গেছে। আর পরী নিজেও অনেক সময় বিভিন্ন সময়ে সাক্ষাৎকারে বলেছেন প্রেমে থাকতেই বেশি ভালোবাসেন তিনি।

এখন পরী বিবাহিত, এমনকি হতে যাচ্ছেন মা। রাজ-পরী বর্তমানে সুখী তারকা দম্পতিদের মধ্যে অন্যতম। তাহলে নতু্ন করে পরী কার প্রেমে পড়েছেন? এমন প্রশ্ন ভক্তদের মনে জেগেছে। তবে তার উত্তর অল্পতেই পেয়ে গেছেন।

গত শুক্রবার (২৭ মে) সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্ট শেয়ার করেছেন পরী। সেখানে দেখা যাচ্ছে রাজের সাথে কাটানো সুন্দর কিছু মুহূর্তের ছবি। এই পোস্টেই পরী জানিয়েছেন তিনি আবারও রাজের প্রেমে পড়েছেন।

এমনিতেই রাজ-পরী দুজন দুজনকে ছাড়া এক মুহূর্ত থাকতে পারেন না। আর পরীর এই পোস্ট আবারও প্রমাণ করল, তারা দুজন দুজকে কতটা ভালবাসেন। তাই অনেকেই তাদের এই ভালোবাসা দেখে মুগ্ধ হয়েছেন।

এম এস, ২৮ মে

Back to top button