বলিউড

নতুন গাড়ি কিনে ভাবিকে নিয়ে ইশানের রাইড

মুম্বাই, ২৭ মে – ভালোবেসে মিরা রাজপুতের সঙ্গে ঘর বেঁধেছেন বলিউড অভিনেতা শহিদ কাপুর। তার ভাই ইশান কাট্টারের সঙ্গে দারুণ সম্পর্ক মিরা রাজপুতের। ‘ধড়ক’খ্যাত অভিনেতা ইশান কয়েক দিন আগে নতুন একটি গাড়ি কিনেছেন। আর নতুন গাড়িতে ভাবিকে নিয়ে ঘুরতে বের হন ইশান। আর সেই মুহূর্তের স্থিরচিত্র সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন মিরা।

মিরা তার ইনস্টাগ্রাম স্টোরিতে একটি স্থিরচিত্র প্রকাশ করেন। তাতে দেখা যায়, ড্রাইভিং সিটে বসে আছেন ইশান কাট্টার আর তার পাশের সিটে বসে সেলফি তুলেছেন মিরা রাজপুত। আর ছবিতে মিরা লিখেছেন—‘নতুন গাড়ি। আমাকে মিষ্টিও খাওয়ালে না!’ দেবরের সঙ্গে তোলা ছবি প্রায়ই ইনস্টাগ্রামে শেয়ার করে থাকেন। যাতে দেবর-ভাবির স্নিগ্ধ সম্পর্কের বর্হিপ্রকাশ পাওয়া যায়।

২০০৫ সালে শিশুশিল্পী হিসেবে রুপালি জগতে পা রাখেন ইশান কাট্টার। পরে সহকারী পরিচালক হিসেবে কাজ করেন। তারপর কয়েকটি সিনেমায় অভিনয় করেন তিনি। তার অভিনীত ‘ধড়ক’ সিনেমাটি আলোচনায় নিয়ে আসে এই অভিনেতাকে। সিনেমাটিতে শ্রীদেবী কন্যা জানভি কাপুরের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন ইশান।

বর্তমানে দুটি সিনেমার কাজ ইশানের হাতে রয়েছে। এর মধ্যে ‘পিপা’ সিনেমার কাজ শেষ করেছেন। ‘ফোন ভূত’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেতা।

এম এস, ২৭ মে

Back to top button