ফুটবল

চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করল বাংলাদেশ

ঢাকা, ২৭ মে – এশিয়ান কাপ বাছাইপর্ব ও ইন্দোনেশিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচ খেলতে ২৩ সদস্যের চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)।

এর আগে ঘোষণা করা ২৭ জনের প্রাথমিক স্কোয়াড থেকে বাদ পড়েছেন এএফসি কাপে খেলতে গিয়ে ব্যথা পাওয়া চার ফুটবলার তারিক কাজি, মাসুক মিয়া, মতিন মিয়া ও সুমন রেজা।

২৩ সদস্যের দলে যারা রয়েছেন তাদের মধ্যে নতুন তিনজন। তারা হলেন- গোলরক্ষক নাঈম, ফরোয়ার্ড সাজ্জাদ হোসেন ও মিডফিল্ডার পাপন সিংহ। প্রথম পছন্দের গোলরক্ষক আনিসুল ইসলাম জিকোও রয়েছেন এই স্কোয়াডে। সুযোগ পেয়েছেন আশরাফুল ইসলাম রানাও।

জামাল ভূঁইয়া তো আছেনই। ফরোয়ার্ড হিসেবে ডাক পেয়েছেন মাহবুবুর রহমান সুফিল ও ফয়সাল আহমেদ ফাহিমরা। ডিফেন্ডার হিসেবে বসুন্ধরা কিংসের বিশ্বনাথ ঘোষ, রিমন হোসেন, আবাহনীর টুটুল হোসেন বাদশা, শেখ জামাল ধানমণ্ডি ক্লাবের রায়হান হাসনাতরা দলে জায়গা করে নিয়েছেন।

বাংলাদেশ স্কোয়াড

আনিসুর রহমান জিকো, মোহাম্মদ নাঈম, আশরাফুল ইসলাম রানা, ইয়াসিন আরাফাত, বিশ্বনাথ ঘোষ, রিমন হোসেন, টুটুল হোসেন বাদশা, রায়হান হাসান, রহমত মিয়া, রিয়াদুল হাসান, ইসা ফয়সাল, সোহেল রানা, আতিকুর রহমান ফাহাদ, বিপলু আহমেদ, মোহাম্মদ ইব্রাহিম, রাকিব হোসেন, মেরাজ হোসেন অপি, জামাল ভূঁইয়া, পাপন সিং, জাফর ইকবাল, ফয়সাল আহমেদ ফাহিম, সাজ্জাদ হোসেন ও মাহবুবুর রহমান সুফিল।

সূত্র : বাংলাদেশ জার্নাল
এম এস, ২৭ মে

Back to top button