বলিউড

ভক্তকে অবজ্ঞা করে নিন্দার মুখে মাধুরী

মুম্বাই, ২৫ মে – দুপুরের খাবার খেয়ে রেস্তোরাঁ থেকে বেরিয়ে যাচ্ছিলেন বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিত। তার সঙ্গে ছিলেন স্বামী শ্রীরাম নেনে। দু’দিন আগে মুম্বাইয়ের ওরলিতে তাদের একসঙ্গে দেখা যায়। সাদা-কালো ঝুলের পোশাকে স্নিগ্ধতা ছড়াচ্ছিলেন ৫৫ বছর বয়েসী মাধুরী। এসময় পাপরাজ্জিদের অনুরোধে ক্যামেরার সামনে পোজ দেন মাধুরী।

খানিকক্ষণ সময় দেওয়ার পর একজন সেলফি তোলার অনুরোধ জানান। কিন্তু বিষয়টি এড়িয়ে চলে যান মাধুরী। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ায় সমালোচনার মুখে পড়েছেন ‘কলঙ্ক’খ্যাত অভিনেত্রী মাধুরী। বিশেষ করে মাধুরীর ‘বিরক্তি’ প্রকাশের মুহূর্তটি ভালোভাবে গ্রহণ করেননি নেটিজেনরা।

ভক্তের মিষ্টি অনুরোধের উত্তরে এমন করে অবজ্ঞা প্রকাশ করতে পারলেন ‘চন্দ্রমুখী’? তা নিয়ে মন্তব্যের বন্যা বয়ে যাচ্ছে নেটদুনিয়ায়। কেউ বলেন, ‘মাধুরীরও এমন দেমাক!’ কেউ বললেন, ‘আচরণটা খেয়াল করো একবার! সাংঘাতিক।’ নিন্দাসূচক মন্তব্য উপচে পড়ছে ভাইরাল ভিডিওর কমেন্ট বক্সে।

অনেক দিন ধরেই সিনেমায় অনুপস্থিত মাধুরী দীক্ষিত। ২০১৯ সালে সর্বশেষ মুক্তি পায় তার অভিনীত ‘কলঙ্ক’ সিনেমাটি। এটি পরিচালনা করেন অভিষেক ভার্মা। তবে মাধুরী নাম লিখিয়েছেন ওয়েব সিরিজে। গত ২৫ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে তার অভিনীত প্রথম ওয়েব সিরিজ ‘দ্য ফেম গেম’।

এম এস, ২৫ মে

Back to top button