ফুটবল

ইঞ্জুরিতে ছিটকে গেলেন সাদও

ঢাকা, ২৫ মে – জাতীয় দলের ক্যাম্পে অনুশীলন চলার সময় সোমবার (২৩ মে) চোট পেয়েছিলেন সাদ উদ্দিন। চোটের পর পরীক্ষা-নিরীক্ষা করে জাতীয় দলের চিকিৎসক সাদকে কয়েক সপ্তাহ বিশ্রামের পরামর্শ দিয়েছেন। সে আপাতত টিম হোটেলে দলের সাথে থাকলেও বিদেশ সফরের মতো পরিস্থিতি নেই বলে জানিয়েছেন দলের ম্যানেজার ইকবাল হোসেন।

তিনি জানান, সাদের আপাতত বিশ্রামের প্রয়োজন রয়েছে। এমনকি অপারেশন লাগতেও পারে। এমন পরিস্থিতিতে দলের সঙ্গে বাইরে সফর করা সম্ভব হবে না তার পক্ষে।

মঙ্গলবার সকালে এমআরআই করানো হয় সাদের, যার রিপোর্ট খুব ভালো আসেনি। সন্ধ্যার দিকে আরও কিছু পরীক্ষাও করানো হয় তার। হাসপাতাল থেকে পরীক্ষা করিয়ে আবার টিম হোটেলেই ফিরে এসেছেন সাদ।

ইকবাল হোসেন আরও জানান, সাদ মঙ্গলবার (২৪ মে) সন্ধ্যায় ক্রীড়াঙ্গনের বিশিষ্ট চিকিৎসক ড. দেবাশীষ চৌধুরীর কাছে গিয়েছিলেন। তিনি সাদের রিপোর্ট ও সামগ্রিক অবস্থার প্রেক্ষিতে দ্রুত অপারেশনের পরামর্শ দিয়েছেন। অপারেশনের সিদ্ধান্তটি ওর নিজস্ব ব্যাপার যে কখন আর কোথায় করবে। তবে সেটা দ্রুত করাটাই ভালো হবে।

এদিকে বাংলাদেশের অধিনায়ক জামাল ভুঁইয়ারও হাল্কা ইঞ্জুরি ছিলো। সোমবার দলের সঙ্গে অনুশীলন না করলেও মঙ্গলবার দলের সঙ্গে অনুশীলন করেছেন তিনি।

অধিনায়কের সর্বশেষ অবস্থা সম্পর্কে দলের ম্যানেজার জানান, সে (জামাল) বর্তমানে সম্পূর্ণ সুস্থ বোধ করছে। মঙ্গলবার এ পুরোদমে অনুশীলনও করেছে।

এএফসি কাপের মিশন যাওয়া বসুন্ধরা কিংসের খেলোয়াড় বাদে অন্য সবাইউ এখন আছেন জাতীয় দলের কোচ হ্যাভিয়ের ক্যাবরেরার ক্যাম্পে। আজ দেশে ফিরে আগামীকাল বসুন্ধরা থেকে ডাক পাওয়া ফুটবলাররা ক্যাম্পে যোগ দিবেন।

সূত্র : বাংলাদেশ জার্নাল
এম এস, ২৫ মে

 

Back to top button