মুন্সিগঞ্জ

মুন্সীগঞ্জ জেলা ছাত্রদলের মিছিলে লাঠিচার্জ, আহত ৫

মুন্সীগঞ্জ, ২৪ মে – মুন্সীগঞ্জে ছাত্রদলের বিক্ষোভ-মিছিলে পুলিশ লাঠিচার্জ করেছে বলে অভিযোগ করেছেন সংগঠনটির নেতাকর্মীরা। এতে জেলা ছাত্রদলের সভাপতিসহ তিন জন আহত হয়েছেন বলে অভিযোগ তাঁদের। মুন্সীগঞ্জ সুপার মার্কেট চত্বরে জেলা বিএনপির কার্যালয়ের সামনে আজ মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।

জেলা ছাত্রদলের নেতাকর্মী জানান, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে নিয়ে বক্তব্য এবং কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণের ওপর পুলিশি হামলার প্রতিবাদে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করা হয়।

জেলা ছাত্রদল জানিয়েছে, আহত তিন জন হলেন—জেলা ছাত্রদলের সভাপতি মোজাম্মেল হক মুন্না, সহ-সভাপতি আব্দুল হাসেম ও সরকারি হরগঙ্গা কলেজ ছাত্রদলের সভাপতি আশরাফুল ইসলাম অনিক।

জেলা ছাত্রদলের সভাপতি মোজাম্মেল হক মুন্নার অভিযোগ, ছাত্রদলের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মুন্সীগঞ্জ জেলা ছাত্রদল শহরের খলইস্ট এলাকা থেকে একটি মিছিল বের করে। মিছিলটি প্রেসক্লাবের সামনে পৌঁছালে পুলিশ বাধা দেয়। পরে সেই বাধা উপেক্ষা করে নেতাকর্মীরা জেলা বিএনপির কার্যালয়ের সামনে জড়ো হন। সে সময় ছাত্রদলের নেতাকর্মীরা বক্তব্য দিতে গেলে পুলিশ লাঠিচার্জ করে। এতে ছাত্রদলের সভাপতিসহ তিন জন নেতাকর্মী আহত হন। পরে মিছিলটি ছত্রভঙ্গ হয়ে যায়।

সূত্র : এনটিভি
এম এস, ২৪ মে

Back to top button