বলিউড

দীপিকার টি-শার্টের টাকায় কেনা যাবে ফ্ল্যাট

মুম্বাই, ২৩ মে – সুন্দর দেখাতে রূপের যত্ন যেমন নেন, তেমনি বিশ্বখ্যাত ব্র্যান্ডের পোশাকে সেজে থাকেন শোবিজ অঙ্গনের তারকারা। ব্যয়বহুল পোশাক, জুয়েলারি কিনে প্রায়ই খবরের শিরোনাম হন। এবার ফ্রান্সের নামি ফ্যাশন হাউজের দামি টি-শার্ট পরে আলোচনার জন্ম দিলেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। তার এই পোশাকের টাকা দিয়ে রাজধানী ঢাকায় কেনা যাবে ফ্ল্যাট।

সোমবার (২৩ মে) দীপিকা তার ইনস্টাগ্রামে কয়েকটি ছবি ও ভিডিও পোস্ট করেছেন। তাতে দেখা যায়, দীপিকা পাড়ুকোনের পরনে সবুজ রঙের টি-শার্ট ও পায়জামা। হাস্যোজ্জ্বল ভঙ্গিতে নানা লুকে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। এসব ছবির ক্যাপশনে দীপিকা জানিয়েছেন, এগুলো ফ্রাঞ্চের বিলাসবহুল ফ্যাশন হাউজ লুইস ভিটনের পোশাক।

লুইস ভিটনের ওয়েবসাইট ঘেঁটে দেখা যায়, দীপিকার পরনের টি-শার্টটির মূল্য ৯০ হাজার ইউরো। যা বাংলাদেশি মুদ্রায় ৮৪ লাখ ১৫ হাজার টাকার বেশি। আর পায়জামার মূল্য ৮০০ ইউরো। বাংলাদেশি মুদ্রায় যার মূল্য ৭৪ হাজার ৮ শত টাকা। টি-শার্ট ও পায়জামার মোট মূল্য ৮৪ লাখ ৮৯ হাজার ৮০০ টাকা।

কয়েক দিন আগে কান চলচ্চিত্র উৎসবের ৭৫তম আসর বসেছে ফ্রান্সে। এতে জুরি সদস্য হিসেবে যোগ দিয়েছেন দীপিকা। এরই মধ্যে সেখানে ছুটে গিয়েছেন দীপিকার স্বামী রণবীর সিং। উৎসবের কাজ ও স্বামীর সঙ্গে কাটানো সময়ের ফাঁকে বিলাসবহুল এই ফ্যাশন হাউজের শুটে অংশ নেন দীপিকা।

দীপিকা অভিনীত পরবর্তী সিনেমা ‘পাঠান’। এ সিনেমার মাধ্যমে দীর্ঘদিন পর আবারো বড় পর্দায় ফিরছেন শাহরুখ খান। যশরাজ ফিল্মসের এই সিনেমায় শাহরুখ-দীপিকা ছাড়াও দেখা যাবে— জন আব্রাহাম, ডিম্পল কাপাডিয়া, আশুতোষ রানা, গৌতম, একতা কৌরকে। তা ছাড়াও ক্যামিও চরিত্রে দেখা যাবে সালমান খানকে।

এম এস, ২৩ মে

Back to top button