ক্রিকেট

মুম্বাইয়ের জয়ে মাঝরাতে নাচলেন কোহলিরা

মুম্বাই, ২২ মে – আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের মুখোমুখি দিল্লি ক্যাপিটালস। বুকে দুরুদুরু কাঁপন নিয়ে টিভির সামনে ম্যাচটি দেখতে বসেছিলেন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর খেলোয়াড়রা। একটি বলও বাদ দেননি। শুরু থেকে শেষ পর্যন্ত দেখেছেন খেলা।

শেষ ওভারে মুম্বাইয়ের দরকার ছিল ৫ রান। প্রথমটি নো বল, তারপর রামান্দীপ সিংয়ের চার। আইপিএলে চতুর্থ জয় পেলেও চারবারের চ্যাম্পিয়নদের উচ্ছ্বসিত হতে দেখা যায়নি, কিন্তু ওদিকে বেঙ্গালুরুর ক্যাম্পে শুরু হয় আনন্দের ছড়াছড়ি। কারণ দিল্লির হারে বিরাট কোহলিরা পেয়ে গেছেন প্লে অফের টিকিট।

আগেই গুজরাট টাইটান্স, লক্ষ্ণৌ সুপার জায়ান্টস ও রাজস্থান রয়্যালস প্লে অফ নিশ্চিত করে ফেলেছিল। বাকি একটি জায়গার লড়াইয়ে ছিল দিল্লি ও বেঙ্গালুরু। দিল্লি জিতলেই বাদ পড়তো বেঙ্গালুরু। তাই তাদের হারে নিজেদের উচ্ছ্বাস ধরে রাখতে পারেননি দলটির খেলোয়াড়রা।

চতুর্থ দল হয়ে প্লে অফে উঠে যাওয়ার আনন্দ সারা রাতই করেছে বেঙ্গালুরু। মাঝরাতে শুরু হয় নাচ-গান, হৈ হুল্লোড়। সেই উচ্ছ্বাসের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছে ফ্র্যাঞ্চাইজিটি। নিজের ফেসবুকে ছবি দিয়েছেন কোহলিও।

আগামী মঙ্গলবার রাতে কলকাতায় প্রথম কোয়ালিফায়ারে শীর্ষ দল গুজরাট খেলবে দুই নম্বরে থাকা রাজস্থানের বিপক্ষে। এই ম্যাচ হেরে যাওয়া দলটি ছিটকে পড়বে না। পরের দিন এলিমিনেটরে মুখোমুখি তৃতীয় স্থান অর্জনকারী লক্ষ্ণৌ ও চার নম্বর দল বেঙ্গালুরু। এই ম্যাচ বিজয়ী খেলবে প্রথম কোয়ালিফায়ারে হেরে যাওয়া দলটির বিপক্ষে দ্বিতীয় কোয়ালিফায়ারে।

সূত্র : আরটিভি
এম এস, ২২ মে

Back to top button