ঢালিউড

১৭ জুন মুক্তি পাচ্ছে বুবলী-আদরের ‘তালাশ’

ঢাকা, ২১ মে – ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শবনম বুবলীর নতুন সিনেমা ‘তালাশ’-এর ট্রেলার উন্মুক্ত হয়েছে বৃহস্পতিবার। অন্তর্জালে প্রকাশের পর তিন মিনিটের ট্রেলারটি দেখে প্রশংসাও করছেন দর্শক। এখানে বুবলীর বিপরীতে অভিনয় করেছেন আদর আজাদ।

প্রেম, পরকীয়া, নেশাগ্রস্ত একজন রকস্টারের গল্পকে কেন্দ্র নির্মিত হয়েছে ‘তালাশ’। ছবিটি পরিচালনা করেন ‘দেশা দ্য লিডার’ খ্যাত নির্মাতা সৈকত নাসির। জানা গেছে, টাইগার মিডিয়ার পরিবেশনায় আগামী ১৭ জুন মুক্তি পাচ্ছে সিনেমাটি।

‘তালাশ’-এর ট্রেলারটি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই মুগ্ধতার কথা লিখছেন। বিশেষ করে মিউজিক, সাউন্ড, কালার বিন্যাস, টুইস্ট ও প্রথম ছবি হিসেবে আদরের উপস্থিতি সবকিছু পাচ্ছে দারুণ প্রশংসা।

শবনম বুবলী বলেন, ছবিটিতে আমার চরিত্রের একটি জায়গায় বড় রকমের টুইস্ট আছে। যেটিকে ধারণ করা আমার জন্য অনেক কঠিন ছিল। এখনই বিষয়টি বলতে চাই না।

আদার আজাদ বলেন, ছবির গল্প শুনে এতটাই মুগ্ধ হয়েছিলাম মনে হয়েছিলাম যে মনে হয়েছিল এই কাজটা আমারই। গত বছর শুটিং করলেও এখনও প্রতিটি দৃশ্যের সংলাপ মুখস্ত। মনোযোগের কোনো কমতি ছিল না। পরিপূর্ণ ছবি যেমন হওয়া উচিত ‘তালাশ’ তেমনই। নানা সীমাবদ্ধতার মধ্যেও চেষ্টার কোনো ত্রুটি রাখিনি। বিশ্বাস করি, ‘তালাশ’ দর্শকের ভালো লাগবেই।

ক্লিওপেট্রা ফিল্মস প্রযোজিত থ্রিলার ধর্মী এ সিনেমাতে শবনম বুবলী-আদর ছাড়াও এখানে আরও আছেন আসিফ খান, দীপক খান, ফকরুল বাশার, মিলি বাশার প্রমুখ।

এম এস, ২১ মে

Back to top button