ফুটবল

আলোচনা সমাপ্ত, রিয়ালে যাবেন তো এমবাপে?

আসন্ন দলবদলের মৌসুমে সবার আগ্রহের কেন্দ্রে কাইলিয়ান এমবাপের প্যারিস সেইন্ট জার্মেই ছেড়ে রিয়াল মাদ্রিদে যাওয়ার গুঞ্জন। দুই পক্ষের সঙ্গে এমবাপের আলোচনাও শেষ হয়ে গেছে। তবে এখনও কোন সিদ্ধান্ত চূড়ান্ত হয়নি।

এমবাপের মা ফায়জা লামারি জানাচ্ছেন, পিএসজি ও রিয়াল মাদ্রিদ- উভয়পক্ষের প্রস্তাব প্রায় কাছাকাছিই। তাই এখনও সিদ্ধান্ত নিতে পারেননি তারা। এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত এমবাপে নিজেই নেবেন জানিয়ে সবাইকে অপেক্ষায় রেখেছেন তার মা।

কোরা প্লাসকে এমবাপের মা বলেছেন, ‘দুইটি প্রস্তাব- একটি পিএসজি থেকে, অন্যটি রিয়াল মাদ্রিদ থেকে। দুইটি প্রায় কাছাকাছিই। রিয়াল মাদ্রিদে আমার ছেলের তার ইমেজ রাইটসের ওপর নিয়ন্ত্রণ থাকবে। এখন আমাদের তার সিদ্ধান্তের অপেক্ষা করতে হবে।’

তিনি আরও যোগ করেন, ‘সত্যি বলতে দুই ক্লাবের প্রস্তাবের মধ্যে অল্পই পার্থক্য। এখন দেখার বিষয় সে কী সিদ্ধান্ত নেয়। এমবাপের ভবিষ্যত সম্পর্কে আমাদের আর কোনো আলোচনা বাকি নেই। এ বিষয়ে সব আলোচনা সমাপ্ত।’

আগামী ৩০ জুন পিএসজির সঙ্গে এমবাপের চুক্তির মেয়াদ শেষ হয়ে যাবে। এরপর তিনি চুক্তি নবায়ন করবেন নাকি নতুন ক্লাবে চলে যাবেন সেটিই দেখার বিষয়। এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জানা যাবে শনিবার মেতজের বিপক্ষে পিএসজির ম্যাচের পর।

সূত্র : জাগো নিউজ
এম এস, ২১ মে

Back to top button