বলিউড

৯ বছরের কিশোরের বিরুদ্ধে মামলা, ৫ লাখ টাকা দাবি অভিনেত্রীর

মুম্বাই, ১৯ মে – মাকে ধাক্কা মারার অভিযোগে ৯ বছরের এক কিশোরের বিরুদ্ধে মামলা করেছেন বলিউড অভিনেত্রী সিমরন সচদেবার।

শুধু তাই নয়; কিশোরের পরিবার থেকে ৫ লাখ টাকা দাবি করেছেন তিনি।

ভারতের মুম্বাইয়ের গোরেগাঁও এলাকার বানরাই থানায় সম্প্রতি এ মামলা দায়ের হয়।

মামলার অভিযোগপত্রে সিমরন লিখেছেন, গত ২৭ মার্চের ঘটনা। সেদিন ওই কিশোর সাইকেল চালানোর সময়ে তার ৬২ বছরের বৃদ্ধ মাকে ধাক্কা মেরেছে। সন্ধ্যাবেলা হাঁটতে বেরিয়েছিলেন বৃদ্ধা। সেদিন ওই কিশোর সাইকেল চালানোর সময়ে বৃদ্ধাকে ধাক্কা মারে। তিনি রাস্তায় পড়ে যান।

সিমরন তার অভিযোগপত্রে জানিয়েছেন, এ দুর্ঘটনায় তার মায়ের পশ্চাৎদেশের হাড় সরে যায়। হাসপাতালে নিয়ে অস্ত্রোপচার করাতে হয়েছে তাকে। গত দেড় মাস ধরে শয্যাশায়ী তার মা।

এত কিছুর পরও কিশোরের বাবা-মা একবারের জন্যও তার মায়ের শারীরিক পরিস্থিতির কথা জানতে চাননি বলে ক্ষোভ ঝাড়েন নায়িকা সিমরন।

তাই বলে মাত্র ৯ বছরের কিশোরের নামে মামলা? সিমরন জানান, তিনি তা করতে চাননি।

সিমরন বলেন, ‘আমি ছেলেটির নামে অভিযোগ জানাতে চাইনি। তার বাবা-মায়ের বিরুদ্ধেই আমার অভিযোগ ছিল। ছেলেটির মা কেবল আমাকে একটা মেসেজ পাঠিয়ে ক্ষমা চান। এর পর আমি যখন জানতে চাই, বৃদ্ধ-বৃদ্ধারা যেখানে হাঁটাচলা করেন, সেখানে বাচ্চাকে সাইকেল চালাতে পাঠিয়েছেন কেন, মহিলা আর কোনো উত্তর দেননি। তাই আমি মামলা করেছি। ওই ছেলের পরিবারের থেকে পাঁচ লাখ টাকা দাবি করেছি মায়ের চিকিৎসা খরচ হিসেবে।

এদিকে মামলার খবর শুনেই শিশু কল্যাণ কমিটির (সিডব্লিউসি) দ্বারস্থ হয়েছেন কিশোরের পরিবার।

মামলার বিষয়ে কিশোরের পক্ষ-ই নিয়েছে বানরাই থানা পুলিশ।

তদন্ত পরিচালনাকারী ডিসিপি সোমনাথ ঘার্জে বলেছেন, ‘এটি নিছকই একটি দুর্ঘটনা ছিল, যখন শিশুটি ওই কমপ্লেক্সের ভেতর সাইকেল চালাচ্ছিল তখন ওই ৬২ বছর বয়সি নারী সাইকেলের সামনে এসে পড়ায় গুরুতর আহত হয়ে যায়। ইচ্ছাকৃত ধাক্কা মারেনি সে। তাই খুব তাড়াতাড়ি এ মামলা বন্ধ করে দেওয়া হবে।’

প্রসঙ্গত, ভারতের টিভি সিরিয়ালের জনপ্রিয় মুখ সিমরন সচদেবার। এখন পর্যন্ত বেশ কয়েকটি হিন্দি সিনেমায় অভিনয় করেছেন তিনি। ‘হামনে লি হায় -শপথ’, ‘ব্লাডি ইশক’ নামের সিনেমায় দেখা গেছে তাকে।

এম এস, ১৯ মে

Back to top button