নাটক

সুসময় ফিরছে তানজিন তিশার

ঢাকা, ১৯ মে – শুরুতে ছিলেন নৃত্য শিল্পী; পরে মডেলিং। শেষ পর্যন্ত অভিনয়ে এসেই থিতু হয়েছেন তানজিন তিশা। গত কয়েক বছর ধরেই নাটকের শীর্ষ অভিনেত্রীদের একজন হিসাবে বিবেচিত হচ্ছেন তিনি। এরই মধ্যে একাধিক জনপ্রিয় অভিনেত্রী হিসাবে দর্শক হৃদয়ে স্থান করেও নিয়েছেন এ অভিনেত্রী।

তবে খারাপ সময়ও এসেছিল তার। চলতি পথে ২০২১ সালের কুরবানির ঈদের পর হঠাৎ করেই তার অভিনয় ক্যারিয়ারে এক ধরনের স্থবিরতা আসে। জিয়াউল ফারুক অপূর্ব ও আফরান নিশোর সঙ্গে নাটকে নিয়মিত জুটি বেঁধে অভিনয় করার কারণে তাদের অভিনীত প্রায় প্রতিটি নাটকই দর্শকপ্রিয়তা পায়।

তবে গত বছরের কুরবানির ঈদের পর থেকে এ দুই অভিনেতার সঙ্গে আর তাকে অভিনয়ে দেখা যায়নি। যা এখনো চলমান। এ কারণে নাটকের সংখ্যাও কমে যায় তানজিন তিশার। তবে চলতি বছরের শুরুর দিক থেকেই ফারহান আহমেদ জোভানসহ কয়েকজন তরুণ অভিনেতার সঙ্গে জুটি বেঁধে নাটকে অভিনয় করতে দেখা যাচ্ছে এ অভিনেত্রীকে।

বিশেষ করে রোজার ঈদে অভিনয় নিয়ে বেশ সপ্রতিভ ছিলেন তানজিন তিশা। তার অভিনীত একাধিক নাটক দর্শক আগ্রহ নিয়ে দেখেছেন। নিজের অভিনয় এবং বুদ্ধিমত্তা দিয়ে স্থবির ক্যারিয়ারকে আবারও চাঙ্গা করেছেন তিনি। এতে করে তার ভক্তরাও উৎসাহিত হয়েছেন। নাট্য সংশ্লিষ্টদের অভিমত, অভিনয়ের এ ধারাবাহিকতা বজায় রাখলে খুব শিগ্গির শীর্ষ স্থানে জায়গা করে নেবেন তানজিন তিশা। তবে এ জন্য দরকার তার একাগ্রতা।

এম এস, ১৯ মে

Back to top button