ক্রিকেট

মুশফিকের সেঞ্চুরি এবং মিসেসের মন্তব্য

চট্টগ্রাম, ১৮ মে – কিছুদিন আগে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন বলেছিলেন, সিনিয়র ক্রিকেটাররা যেন সব সংস্করণে না খেলে নির্দিষ্ট কোনো সংস্করণে মনোযোগ দেয়। যদি নিজে থেকে সরে না দাঁড়ায়, সব সংস্করণেই খেলতে চায়, তাহলে বোর্ড সিদ্ধান্ত নিবে।

কারো নাম নির্দিষ্ট করে না বললেও অনেকের ধারণা, মুশফিকুর রহিমকে উদ্দেশ্য করে কথাটি বলেছিলেন বোর্ড প্রধান। যদিও পারে নির্বাচক আব্দুর রাজ্জাক বলেছিলেন, মুশফিককে নয়, সবাইকে উদ্দেশ্য করে এই আহ্বান জানান নাজমুল হাসান।

কাকে ইঙ্গিত করেছিলেন বোর্ড প্রেসিডেন্ট তা জানা না গেলেও বুধবার শ্রীলঙ্কার বিপক্ষে মুশফিক অষ্টম সেঞ্চুরি করলে তার স্ত্রী সোচ্চার কণ্ঠে খোঁচা দিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট দেন।

ইনস্টাগ্রাম পোস্টে জান্নাতুল মন্ডি লিখেছেন, ‘আমরা হাসিমুখেই বিদায় নিবো ইনশাআল্লাহ! তবে আপনাদের রিপ্লেসমেন্ট আছে তো? সেদিকেও একটু নজর দিলে বাংলাদেশ ক্রিকেটের উন্নয়ন হতো।’

মুশফিক ১৮ ইনিংস পর টেস্টে সেঞ্চুরির দেখা পেলেন। সম্প্রতি তার বাজে পারফরম্যান্সের কারণে সমালোচনা উঠেছিল। তারই যেন জবাব দিলেন ১০৫ রানের ইনিংস খেলে। ২৭০ বলে সেঞ্চুরি করার পথে মুশফিক প্রথম বাংলাদেশি ব্যাটসম্যান হিসেবে টেস্টে পাঁচ হাজার রানের মাইলফলকে পৌঁছান।

সূত্র : রাইজিংবিডি
এম এস, ১৮ মে

Back to top button