ঢালিউড

কানে ঐশ্বরিয়া-অভিষেকের সাথে অনন্ত-বর্ষা

ঢাকা, ১৮ মে – পৃথিবীর অন্যতম প্রাচীন এবং প্রভাবশালী কান চলচ্চিত্র উৎসব। উৎসবে বিশ্বের নন্দিত তারকারা দ্যুতি ছড়ান। এবার কানে গিয়ে আলোর দ্যুতি ছড়াচ্ছেন অনন্ত জলিল ও বর্ষা জুটি।

এই জুটি সেখানে বলিউডের তারকা দম্পতি ঐশ্বরিয়া রায় ও অভিষেক বচ্চনের সঙ্গে সময় কাটিয়েছেন। এ সময় ঐশ্বরিয়া তাদের সঙ্গে সেলফি তোলেন। এ ছাড়া বিভিন্ন দেশের ফটো সাংবাদিকরা অনন্ত-বর্ষাকে পেয়ে ছবি তুলতে ব্যস্ত হয়ে পড়েছেন এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে দেখা গেছে।

এর আগেও অনন্ত-বর্ষা সিনেমা নিয়ে কান উৎসবে অংশ নিয়েছেন। এবারের আসরে তারা গেলেন ‘দিন: দ্যা ডে’ ও ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমা দুটি নিয়ে। সেখানেই ক্যামেরায় ধরা দিলেন এই তারকা দম্পতি।

চিত্রনায়ক অনন্তের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে মঙ্গলবার (১৭ মে) একটি ভিডিও আর কিছু ছবি পোস্ট করা হয়। সেখানে দেখা যায়, গাঢ় সবুজ স্যুটে অনন্ত, সঙ্গে লাল গাউনে বর্ষা নজর কাড়ছেন সবার।বিভিন্ন দেশের ফটো সাংবাদিকরা তাদের ছবি তুলছেন।

সোমবার (১৬ মে) কানের উদ্দেশে ঢাকা ছাড়েন অনন্ত-বর্ষা। মূলত সেখানে ‘দিন: দ্য ডে’ ও ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমার ট্রেলার দেখানো হবে। বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় ‘দিন: দ্য ডে’ সিনেমা প্রযোজনার পাশাপাশি অভিনয়ও করেছেন অনন্ত জলিল।তার বিপরীতে অভিনয় করেছেন বর্ষা।সিনেমাটি পরিচালনা করেছেন ইরানের পরিচালক মুর্তজা অতাশ জমজম।আর বাংলাদেশ ও তুরস্কের যৌথ প্রযোজনায় ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমাতেও জুটি বেঁধেছেন অনন্ত জলিল ও বর্ষা।সিনেমাটি পরিচালনা করেছেন ভারতীয় নির্মাতা উপেন্দ্র মাধব।

এম এস, ১৮ মে

Back to top button