বলিউড

চুম্বন দৃশ্যে আপত্তি নেই সামান্থার!

হায়দ্রাবাদ, ১৮ মে – ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। নাগা চৈতন্যর সঙ্গে বিবাহবিচ্ছেদ ও ‘পুষ্পা’ সিনেমার আইটেম গানে নেচে গত কয়েক মাস ধরে দারুণ আলোচনায় এই অভিনেত্রী। অভিনয় ক্যারিয়ারে অনেক ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন। পর্দায় তাকে চুম্বন দৃশ্যেও দেখা গেছে, যদিও সেসব চুম্বন দৃশ্য সত্যি ছিল না। এবার জানা গেলো, পর্দায় চুম্বন দৃশ্যে অভিনয় করতে আপত্তি নেই সামান্থা।

বেশ ‍কিছু দিন ধরেই খবর উড়ছে, বলিউডে অভিষেক ঘটতে যাচ্ছে সামান্থার। কিন্তু এ বিষয়ে আনুষ্ঠানিক কোনো বক্তব্য পাওয়া যায়নি। বিষয়টি নিয়ে একটি সূত্র কথা বলেছেন টলিউড ডটনেটের সঙ্গে। আর ওই সময়ে সামান্থার চুম্বন দৃশ্য নিয়েও কথা বলেন তিনি।

সূত্রটি বলেন—‘বলিউড থেকে যেসব সিনেমায় অভিনয়ের জন্য সামান্থাকে প্রস্তাব দেওয়া হয়েছে, সেসব সিনেমার বিষয়বস্তু পছন্দ হয়নি তার। এজন্য সামান্থা এখনো কোনো বলিউড সিনেমায় চুক্তিবদ্ধ হননি। তা ছাড়া বলিউড সিনেমার পর্দায় বিকিনি পরা ও চুম্বন দৃশ্যে অভিনয়ের জন্যও প্রস্তুত সামান্থা। এখন ভালো একটি চিত্রনাট্য পেলেই বলিউড সিনেমায় নাম লেখাবেন সামান্থা।’

বলিউডের সেরা নায়কদের সঙ্গে কাজ করতে চান সামান্থা। তা উল্লেখ করে সূত্রটি বলেন—‘বলিউডের বাণিজ্যিক ঘরানার সিনেমায় সেরা নায়কদের সঙ্গে কাজ করতে চান সামান্থা, যাতে করে বলিউড ইন্ডাস্ট্রিতে তার বাজার বড় হয়ে উঠে।’

সামান্থাকে সর্বশেষ ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার ‘ও আন্তাভা, ও ও আন্তাভা’ গানে দেখা গেছে। এটি মুক্তির পর দারুণ সাড়া ফেলে। এই গানে মাত্র তিন মিনিট নাচের জন্য ৫ কোটি রুপি পারিশ্রমিক নেন ‘মজিলি’খ্যাত এই অভিনেত্রী। তামিল ভাষার ‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’, ‘শকুন্তলম’, ‘খুশি’ এবং ইংরেজি ভাষার ‘অ্যারেঞ্জমেন্ট অব লাভ’ সিনেমায় দেখা যাবে সামান্থাকে।

এম এস, ১৮ মে

Back to top button